ব্রেকিং নিউজ
mother-and-daughter-are-opposision-party
Balurghat civic poll: পুরভোটের ময়দানে মুখোমুখি লড়াইয়ে মা ও মেয়ে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-13 16:44:40


একেই বোধহয় বলে রাজনীতি। রাজনীতিতে কী না হয়। আর তাই বোধহয় পুরভোটের রণক্ষেত্রে দুই প্রতিপক্ষ আর কেউ নয়, মা ও মেয়ে। এমনই ঘটনার সাক্ষী এবার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট পুরসভা। ভোটের ময়দানে এবার এখানেই দেখা যাবে মা-মেয়ের মুখোমুখি লড়াই। আর এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চর্চা চলছে বালুরঘাট জুড়ে।

বালুরঘাট পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডে বামফ্রন্টের আরএসপির হয়ে প্রার্থী হয়েছেন মা অপর্ণা মহন্ত। প্রতিপক্ষ হিসেবে তৃণমূলের টিকিটে দাঁড়িয়েছেন তাঁর মেয়ে অনুশ্রী মহন্ত। এদিন ওয়ার্ডে গিয়ে দেখা গেল, বিভিন্ন এলাকায় বাম প্রার্থী মায়ের নামে যেমন দেওয়াল লিখন, তেমনি তৃণমূল দলের তরফেও মেয়ের নামে জোড়াফুলের প্রতীক চিহ্ন দিয়ে ভোট প্রার্থনা জানিয়ে দেওয়াল লিখন।

এদিন মা অপর্ণা মহন্ত জানান, এ নিয়ে তাঁদের মধ্যে কোনও সংঘাত নেই। যে যার পরিবারের কথামতোই তাঁরা ভোটে দাঁড়িয়েছেন।

অপরদিকে, মেয়ে জানালেন, ভোটের কারণ সম্পর্কে কোনও বাধা হবে না। দুই ভিন্ন মেরুর রাজনৈতিক দল তাঁদের সম্পর্কে থাবা বসাতে পারেনি এতটুকু। তবে ভোটের ময়দানের লড়াইয়ে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে রাজি নয়।

অপরদিকে ওয়ার্ডের বাসিন্দাদের বিপদে আপদে দুজনেই তাঁদের পাশে সব সময় গিয়ে দাঁড়ান। তাই মা-মেয়ে দুই রাজনৈতিক দলের হয়ে ভোটের ময়দানে নেমে পড়ায় শ্যাম রাখি না কুল রাখি, তা ভেবে পাচ্ছেন না ওয়ার্ডের ভোটাররা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন