ব্রেকিং নিউজ
minister-smriti-irani-attends-lunch-in-bjp-workers-house-at-howrah-ahead-of-party-meet
Smriti Irani: রাজ্য সফরে এসে হাওড়ায় পাত পেড়ে মধ্যহ্নভোজ স্মৃতির, কী কী মেনুতে?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-12 13:56:44


স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে পদযাত্রায় সামিল কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। হাওড়ার কদমতলা বাস স্ট্যান্ড থেকে হাওড়া ময়দান পর্যন্ত হয়েছে এই পদযাত্রা। এরপর বালি কুথরি এলাকায় জনসংযোগ করে সেখানেই দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ করেন কেন্দ্রীয় মন্ত্রী। তাঁর মেনুতে ছিল ভাত, মুগের ডাল, আলু পোস্ত, শুক্ত, আলু ভাজা, পটল ভাজা, বেগুনভাজা এবং চাটনি।

এরপরে হাওড়ার কর্মী-সমর্থকদের নিয়ে কর্মিসভা করবেন তিনি। করতে পারেন সাংবাদিক বৈঠকও। দিনের শেষে রাত সাড়ে ৯টার বিমানে দিল্লি উড়ে যাবেন স্মৃতি ইরানি।  তিনদিনের রাজ্য সফরে একগুচ্ছ কর্মসূচি নিয়ে এসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। সেই তালিকায় ছিল শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন। পাশাপাশি পঞ্চায়েত এবং লোকসভা ভোটের আগে সংগঠনের শক্তি পর্যালোচনায় কর্মিসভা করেন তিনি। 

সোমবার নির্ঘণ্ট মেনেই সূচনা হল শিয়ালদহ মেট্রো স্টেশনের। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি পতাকা নাড়িয়ে এই মেট্রো স্টেশনের সূচনা করেন। প্রথম মেট্রোটি যাত্রী ছাড়াই রওনা দেয় সেক্টর-ফাইভ। সেক্টর ফাইভ-সল্টলেক পর্যন্ত বৃহস্পতিবার থেকে ছুটবে যাত্রীবাহী ট্রেন। হাওড়ায় আয়োজিত এই অনুষ্ঠানের আগে স্মৃতি ইরানি ঘুরে দেখেন শিয়ালদহ মেট্রো স্টেশনে। তাঁকে স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রেনেও উঠতে দেখা গিয়েছে।  মেট্রো কতৃপক্ষের থেকে এই স্টেশন নির্মাণ সম্বন্ধে খোঁজ-খবর নিয়েছেন। এরপরেই হাওড়া গিয়ে তিনি ভার্চুয়াল মাধ্যমে স্টেশন উদ্বোধন করেন এবং ফ্ল্যাগ অফ করে শিয়ালদহ স্টেশন থেকে প্রথম ট্রেনকে সেক্টর-ফাইভের উদ্দেশে রওনা করিয়ে দেন। বহু প্রতীক্ষিত এই যাত্রার অংশ হতে স্মৃতি ইরানিকে সুযোগ দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জানান ভারতীয় রেলকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন