ব্রেকিং নিউজ
mamata-held-public-meeting-at-alipurduar-during-administrative-meeting
Mamata: আমাকে বন্দুক দেখিয়ে লাভ নেই, ওসব বন্দুক আমি ভোঁতা করে দেব: মুখ্যমন্ত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-07 13:51:06


মঙ্গলবার আলিপুরদুয়ারে কর্মিসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই জনসভায় স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই বিজেপি-সহ কেন্দ্রের সরকারকে তোপ দাগেন তৃণমূল সুপ্রিমো। তাঁর অভিযোগ, 'ক্ষমতায় থেকে একটাও চা বাগান খোলেনি বিজেপি। ওরা শুধু ভাগাভাগি করে। বাংলাকে ভাগ হতে দেব না। প্রয়োজনে রক্ত দিতে রাজি আছি। আমরা ভাঙি না, গড়ি। আমি সব ধর্মকে সঙ্গে নিয়ে চলতে চাই।' তিনি বলেন, 'আমাকে ভয় দেখাচ্ছে। উত্তরবঙ্গ ভাগ না হলে আমাকে মেরে দেবে। এসব বন্দুক দেখিয়ে আমাকে লাভ নেই। ওসব বন্দুক আমি ভোঁতা করে দেব। ওরকম বন্দুক আমি অনেক দেখে এসেছি।'

আলিপুরদুয়ারের প্যারেড গ্রাউন্ডে আয়োজিত এই কর্মী সম্মেলনে যোগ দেন জলপাইগুড়ি জেলা এবং আলিপুরদুয়ার জেলার নেতৃত্ব। সামনে পঞ্চায়েত ভোট। তাই জেলা কিংবা ব্লক স্তরে থাকা দলের কলহ দূর করতেও এদিন বার্তা দেন মমতা।

একুশের বিধানসভা নির্বাচনের পর এই প্রথম আলিপুরদুয়ারে পা রাখলেন মুখ্যমন্ত্রী। উল্লেখ্য, সামনেই পঞ্চায়েত নির্বাচন রয়েছে। সেক্ষেত্রে মুখ্যমন্ত্রীর এই সফর যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

তিনি জানান, তৃণমূল সরকার আসার পর উত্তরবঙ্গে অনেক উন্নতি হয়েছে। এখানে উত্তরকন্যা হয়েছে। উত্তরবঙ্গের মানুষকে আর সরকারি কাজ করতে কলকাতায় আসতে হয় না। বাংলা ৪০% বেকারত্ব কমিয়েছে, আর কেন্দ্র ৪০% বেকারত্ব বাড়িয়েছে। ১০০ দিনের টাকা বন্ধ করে দিয়েছে। উল্টে পেট্রোল-ডিজেলের দাম বাড়িয়ে দিয়েছে। বিজেপি এখন সব জায়গায় উচ্ছেদ করছে। রেল কলোনি উচ্ছেদ করতে এলে রুখে দাঁড়ান।

তৃণমূল নেতাকর্মীর উদ্দেশে দলনেত্রীর নির্দেশ, 'আপনারা মানুষের দরজায়, দরজায় যান। ওদের সরকারি কোন প্রকল্প দরকার, কথা বলে সেই প্রকল্প পেতে সাহায্য করুন।' উত্তরবঙ্গ বিজেপির মিথ্যা প্রতিশ্রুতির ফাঁদে পা দিয়ে লোকসভা এবং বিধানসভা নির্বাচনে বিজেপিকে ভোট দিয়েছে। ভোট এলেই বিজেপির উজ্জ্বলা গ্যাস আর ভোট গেলেই নো গ্যাস। এভাবেও সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন