ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
madan-may-face-action-over-controversial-remark-to-party-colleague
Madan Mitra: লাগাতার আলটপকা মন্তব্য, মদনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে তৃণমূল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-11 16:10:50


লাগাতার বিতর্কিত মন্তব্যের জের। এবার দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে পড়তে পারেন তৃণমূল বিধায়ক মদন মিত্র (MLA Madan Mitra)। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে দলের (TMC) শৃঙ্খলারক্ষা কমিটি। এমনটাই ঘাসফুল সূত্রে খবর। সম্প্রতি নাম না করে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এবং সাংসদ সৌগত রায়কে (MP Sougata Ray) কটাক্ষ করেন কামারহাটির বিধায়ক। এই কটাক্ষই আগুনে ঘৃতাহুতি দিয়েছে। এমনটাই মনে করছে তৃণমূলের একটি সূত্র। 

এদিন আবার তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া প্রসঙ্গে সরব হয়েছিলেন মদন মিত্র। তিনি বলেন, 'আমার বুকে অভিষেক বন্দ্যোপাধ্যায়, নয়ণে মমতা। দল তাড়িয়ে দিলে অন্য কোথাও যেতে পারব না। আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে হবে। মানুষ বিচার করবে আমার অপরাধ। আগে চিঠি হাতে পাই। তারপর জবাব দেব।' জানা গিয়েছে, পুরভোটের প্রার্থী ঘোষণার পর কামারহাটি এলাকায় বিক্ষোভ দেখায় স্থানীয় কর্মী-সমর্থকরা। সেই বিক্ষোভকে প্রকাশ্যে সমর্থন করেন স্থানীয় বিধায়ক। এছাড়া প্রার্থী নিয়ে তৈরি হওয়া উষ্মা প্রশমনে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলবেন বলে আশ্বাস দিয়েছিলেন। ফের বিতর্ক বাড়ে মমতার পরে তৃণমূলের মুখ কে? এই প্রশ্নের জবাবেও আলটপকা মন্তব্য করেন রাজ্যের একদা পরিবহণ মন্ত্রী। 

এবার একের পর এক এই মন্তব্যই বঙ্গ রাজনীতির রঙিন চরিত্রের বিরুদ্ধে গিয়েছে। এমনটাই মন্তব্য তৃণমূলের একটি সূত্রের। জানা গিয়েছে, চূড়ান্ত ব্যবস্থা গ্রহণের আগে শো-কজ নোটিশ পাঠানো হবে মদন মিত্রকে। নোটিশের জবাব দেখেই সিদ্ধান্ত নেবে পার্থ চট্টোপাধ্যায়ের নেতৃত্বাধীন শৃঙ্খলারক্ষা কমিটি। 

যদিও বৃহস্পতিবার রাতে করা এক ফেসবুক লাইভে মদন মিত্র বলেছেন, 'বেইমানি আমার রক্তে নেই। যারা বেইমানি করে তাঁদের দেখে চেনা যায়।'সম্প্রতি ফেসবুকে মদন মিত্রকে মুখ খুলতে বারন করা হয়েছিল। তারপরেও নানা ইস্যুতে ফেসবুক লাইভে মদনের সরব হওয়াতে খানিকটা বিব্রত রাজ্যের শাসক দল। তাই তাঁকে শুধুই শো-কজ, না বড়সড় পদক্ষেপ? এই প্রশ্ন ঘুরছে তৃণমূলের অন্দরে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন