ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
letter-accusing-to-tmc-leaders-over-corruption-led-to-massive-tension-in-dubrajpur
Dubrajpur: 'দুবরাজপুরে তৃণমূল নেতারা দুর্নীতিবাজ'! অভিষেককে লেখা চিঠির নেপথ্যে কি দলীয় কর্মীরাই?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-28 19:05:02


দুর্নীতির অভিযোগ ক্রনিক অসুখের মত ছড়িয়ে পড়ছে শাসক দলের রন্ধ্রে রন্ধ্রে।। যত দিন যাচ্ছে দলের মধ্যেই ক্ষোভ লাভার মতই বেরিয়ে আসছে। পঞ্চায়েত ভোটের আগে অস্বস্তিতে পড়ছে দল। দুবরাজপুর ব্লকের যশপুর পঞ্চায়েত এলাকায় ছাপার অক্ষরে খোলা চিঠি দেওয়া হল অভিষেক বন্দ্যোপাধ্যায় ও দুবরাজপুরের ব্লক সভাপতি ভোলা মিত্রকে। 

এই চিঠি পোস্টারের আকারে ছড়িয়ে পড়েছে গ্রামের দেওয়ালে দেওয়ালে। প্রশ্নটা স্পষ্ট, সেদিনের সেই দিন আনি দিন খাই মানুষগুলি কীভাবে কয়েক বছরের মধ্যে কুবেরের সম্পত্তি বানিয়ে ফেলল? সেই সব নেতাদের জন্যই যে দলের ক্ষতি হচ্ছে তাও বলা হয়েছে এই চিঠিতে। স্থানীয় তৃণমূল নেতা পরিমল সৌ সহ আরও কয়েকজন নেতার বিরুদ্ধেও দুর্নীতির অভিযোগ আনা হয়েছে। প্রাথমিক অনুমান দলের নীচু তলার কর্মীরাই এই পোস্টার লাগিয়েছে। যদিও এ সবই ঘোলাজলে মাছ ধরার প্রবণতা বলে সাফাই দিয়েছেন তৃণমূল জেলা সহ সভাপতি। যদিও ওয়াকিবহাল মহল বিষয়টিকে বিশ্লেষন করছেন একটু অন্যভাবে। সম্প্রতি রাজ্য উত্তাল হাজার দুর্নীতির অভিযোগে, একদিকে যেমন  শিক্ষা ক্ষেত্রে নিয়োগ সংক্রান্ত দুর্নীতির অভিযোগে ইডির ব়্যাডারে পার্থ চট্টোপাধ্যায়, অপরদিকে গরুপাচারের অভিযোগে জেল হেফাজতে অনুব্রত মণ্ডল।

এতদিন মানুষের মধ্যে যে প্রশ্ন গুলি দেখা দিয়েছিল, তার উত্তর এবার একে একে সামনে আসছে। মুখ খুলছে বঙ্গবাসী। তারই বহিপ্রকাশ দুবরাজপুরের এই খোলা চিঠি। তৃণমূল নেতারা সাধারণ মানুষদের সঙ্গে প্রতারণা করেছেন। আর তাই মানুষ আজ তাদের তৃণমূলের প্রতি তিতিবিরক্ত হয়ে জবাব চাইছে। প্রতিক্রিয়া স্থানীয় বিজেপি বিধায়ক অনুপ সাহার। পোস্টারগুলি ইতিমধ্যেই যত্ন সহকারে ছিঁড়ে ফেলা হয়েছে শাসক দলের পক্ষ থেকে। কিন্তু তার মধ্যেই গোটা বিষয়টিই দাবানলের মত ছড়িয়ে পড়েছে দুবরাজ পুর সহ গোটা জেলায়। অস্বস্তিতে শাসকশিবির।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন