ব্রেকিং নিউজ
kmc-vote-tmc-bjp-left
Kolkata Vote কলকাতা পুরভোটে প্রচারে তৃণমূল, প্রার্থীতালিকা ঘোষণা বাকি বিজেপির

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-27 19:17:06


শুক্রবার সন্ধ্যায় কলকাতা পুরসভার ১৪৪টি আসনে প্রার্থীদের নাম ঘোষণার ১২ ঘণ্টার মধ্যেই প্রচারে নেমে পড়ল তৃণমূল কংগ্রেস। তৃণমূল প্রার্থীদের দেওয়াল লিখন এবং প্রচারে বিভিন্ন এলাকা ছিল সরগরম। বিরোধিতার তৃতীয় অবস্থানে থাকা বামেরা ইতিমধ্যেই কয়েকটি আসন বাদ দিয়ে বাকি আসনে প্রার্থী ঠিক করে ফেলেছে। প্রচারে পথে নেমেছে বামেরাও। বামেদের কথায়, ভোটে হার-জিত পরের কথা। রাজনৈতিক লড়াই হবে। 

কিন্তু রাজ্যের প্রধান বিরোধী বিজেপি শনিবার সন্ধ্যা অবধি তাদের প্রার্থী তালিকা তৈরি করে উঠতে পারেনি। অভ্যন্তরের খবর, শুক্রবার রাতেই দিল্লি থেকে ফিরে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার চলে গিয়েছেন বালুরঘাটে নিজের কেন্দ্রে। রবিবার তিনি কলকাতায় আসবেন, এমনটাই সূত্র মারফৎ জানা গেল। তারপর তিনি সোমবার ফিরে যাবেন দিল্লিতে, যোগ দেবেন লোকসভা অধিবেশনে। জানা গেল, ২৯ বা ৩০ তারিখে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হতে পারে। 

যে কোনও সরকারি দলের চরিত্রের আয়না বিরোধীরা বলেই কথিত। সেই কারণে কংগ্রেসের রাজত্বে উঠে এসেছে জ্যোতি বসুর মতো বাগ্মীর মুখ। তেমনই ৩৪ বছরের বাম রাজত্বে উঠে আসা নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ রাজ্যের মুখ্যমন্ত্রী। ফলে প্রধান বিরোধী দল প্রার্থীতালিকা ঘোষণা না করায় রাজনৈতিক লড়াইও এখনও জমেনি।  

বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের অভিযোগ, আচমকা ভোটের দিন ঘোষণা করে ফয়দা তুলেছে তৃণমূল। কলকাতা পুরসভার ৮৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী মালা রায়ের বক্তব্য, আমাদের প্রচারের দরকার হয় না। কারণ আমরা সারা বছর মানুষের জন্য কাজ করি। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন