ব্রেকিং নিউজ
kandi-tmc-leader-leg-massage-by-other-member-viral-video
TMC: তৃণমূল শ্রমিক নেতার বিরুদ্ধে পা টেপানোর অভিযোগ! শাসকের যুক্তি, 'পায়ে বরফ ঘষা' চলছিল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-31 17:47:18


বাংলা কি ফিরে গেল সেই জমিদারী জমানায়? এ প্রশ্নই এই মুহূর্তে ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক বিশেষজ্ঞদের মনে। মোটা গদি দেওয়া সোফায় বাবুয়ানা কায়দায় বসে রয়েছেন তিনি যে সে ব্যক্তি নন, তৃণমূল কংগ্রেসের (TMC) বিধায়কের (MLA) ভাই। আর সেখানে প্রায় বুকের কাছে তুলে পরম যত্নে তাঁর পদসেবা করে চলেছেন এক দলীয় কর্মী! আর সেই ভিডিওই এখন রাজ্য রাজনীতির চর্চার বিষয়। সোমবার মুর্শিদাবাদের (Murshidabad) কান্দিতে দলীয় কার্যালয়ের মধ্যেই তৃণমূল শ্রমিক নেতার ভিডিও প্রকাশ্যে এসেছে, আর যা এখন তুমুল ভাইরাল স্যোশাল মিডিয়ায় (Social Media)।

ভিডিওতে দেখা গিয়েছে, নীল পাঞ্জাবি পড়ে গদি চেয়ারে গা এলিয়ে বসে রয়েছেন কান্দির বিধায়ক অপূর্ব সরকারের ভাই তথা তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি-র নেতা পার্থপ্রতিম সরকার ওরফে বাপি, আর সেখানেই তাঁর পা টিপে দিচ্ছেন এক কর্মী, অবশ্য সেই কর্মীকে বেশ ক্লান্ত বলেই নাকি মনে হচ্ছে ভিডিওতে। অবশ্য এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল। জানা গিয়েছে গত ২৮ অক্টোবর রাতে গোকর্ণ এলাকার তৃণমূলের দলীয় কার্যালয়ে ঘটে এই ঘটনা, যা নিয়েই  এখন শুরু হয়েছে তুমুল রাজনৈতিক তরজা। শরিফুল ইসলাম নামে এক কংগ্রেস কর্মী এই ভিডিওটি স্যোশাল মিডিয়ায় আপলোড করেন বলে দাবি, পরে বিতর্ক বাড়লে তিনি সেটি সরিয়েও নিয়েছেন।

এদিকে এই ঘটনার তীব্র সমালোচনায় মুখর বিজেপি। দাসপ্রথা আবার বাংলায় ফিরে এসেছে এই শাসক দলের আমলে বলে সরাসরি ঘাসফুল শিবিরকে আক্রমণ পদ্ম বাহিনীর। ধ্যযুগীয় বর্বরতাকে মনে করাচ্ছে এই ভিডিও বলে মত বিজেপির। অন্যদিকে তৃণমূলের নেতারা যে তাঁদের কর্মীদের চাকরবাকর ভাবেন, তা প্রমাণ হল, বলে তীব্র কটাক্ষ কংগ্রেসের।

এদিকে অবশ্য এই গোটা ঘটনাকে ঘিরে রাজনৈতিক ষড়যন্ত্রের কথা বলেছে তৃণমূল। গোকর্ণ নেতাজি সুভাষ উদ্যানে গিয়ে পড়ে গিয়েছিলেন বাপি সরকার, তাই তাঁর পায়ে বরফ লাগিয়ে দিচ্ছিলেন বলে জানিয়েছেন মালিশ করে দেওয়া তৃণমূল কর্মী সদ্দাম মীর। এরই সঙ্গে র‍্যাম্পে উঠতে গিয়ে পা হড়কে পড়ে যান, যার ফলে সবাই তাঁকে তুলে ঠাণ্ডা জল ও বরফ ঘষে দিচ্ছিলেন বলে জানিয়েছেন পার্থপ্রতিম। 'কেউ সৎ উদ্দেশ্যেই হয়ত ছবি তুলেছিল, কিন্তু কেউ সেই ছবি সংগ্রহ করে অসৎ ভাবে স্যোশাল মিডিয়ায় আপলোড করেছে! এটাই দুঃখ যে পড়ে গেলাম, কোথায় বিরোধীরা সমবেদনা জানাবেন, তা না করে দলকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হয়েছে।' এমনটাই জানিয়েছেন তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন