ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
injured-three-tmc-workers-in-Kaksa-Durgapur
Durgapur: তৃণমূলের প্রাক্তন বনাম বর্তমান ব্লক সভাপতির গোষ্ঠী সংঘর্ষে কাঁকসায় আহত ৩

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-28 13:41:18


ফের তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে। দুই গোষ্ঠীর সংঘর্ষে গুরুতর জখম (injured) তিন পঞ্চায়েত সমিতির সদস্য। তাঁরা প্রত্যেকেই ভর্তি মহকুমা হাসপাতালে। ঘটনার পর ব্যাপক উত্তেজনা কাঁকসার গোপালপুরে (Gopalpur)। জানা যায়, বর্তমান ব্লক সভাপতি অনুগামীদের সঙ্গে প্রাক্তন ব্লক সভাপতি অনুগামীদের বিবাদে এই ঘটনা। আহতদের মধ্যে রয়েছেন কাঁকসা পঞ্চায়েত সমিতির তৃণমূল সদস্য রমেন্দ্রনাথ মণ্ডল।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সকালে। উত্তরপাড়ায় একটি দোকান ঘরের চাতাল সিমেন্টের তৈরি হচ্ছিল। অনুমতি নেওয়া হয়েছিল কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য রমেন্দ্রনাথ মণ্ডলের। তাঁর অভিযোগ, তৃণমূলের ঝাণ্ডাধারী কিছু দুষ্কৃতী এসে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। অভিযুক্তরা বর্তমান কাঁকসা ব্লক সভাপতি ভবানীপ্রসাদ ভট্টাচার্যের অনুগামী বলে দাবি তাঁর। শুরু করে মারধর। তাঁর অপরাধ ছিল, কেন তাঁদের সঙ্গে কথা না বলে এই দোকান ঘরের সিমেন্টের চাতাল তৈরির অনুমতি তিনি দিলেন। এই ঘটনায় আরও এক তৃণমূলকর্মী সুরজ বিশ্বাস আহত হয়ে হাসপাতালে ভর্তি। মাথায় আর হাতে আঘাত পেয়েছেন ওই তৃণমূল কর্মী। তিনি আবার নিজেকে তৃণমূল ব্লক সভাপতি ভবানীপ্রসাদ ভট্টাচার্যের অনুগামী বলে দাবি করেছেন।

তাঁর অভিযোগ, বিভিন্ন অবৈধ কারবার থেকে কাটমানি নিতেন এই রমেন্দ্রনাথ বাবু। প্রতিবাদ করতেন তাঁরা, আর সেই রাগ থেকে গতকাল সন্ধ্যায় তাঁকে এই তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্যর নেতৃত্বে তার অনুগামীরা মারধর করেছে।  এদিকে, এর সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। এদের একটাই পরিচয় এরা দুষ্কৃতী। পুলিসকে ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে। এই প্রতিক্রিয়া তৃণমূল কংগ্রেসের সদ্য দায়িত্বপ্রাপ্ত ব্লক সভাপতি ভবানীপ্রসাদ ভট্টাচার্য্য। তবে এই ইস্যুতে সুর চড়িয়েছে বিজেপি নেতৃত্ব।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন