ব্রেকিং নিউজ
dramatic-situation-in-east-midnapore-while-suvendu-adhikary-tried-to-visit-kolkata-
Suvendu: পুলিসি ঘেরাটোপে দু'ঘণ্টা তমলুকে আটকে শুভেন্দু, 'মমতার পুলিস' খোঁচা বিরোধী দলনেতার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-12 17:35:47


রবিবার সকাল থেকে ঘটনাবহুল থাকল কাঁথি-তমলুক এলাকা। নেপথ্যে শুভেন্দু অধিকারীর 'হাওড়া চলো' অভিযান। এদিন সকালেই বিরোধী দলনেতার কাছে পুলিসের বার্তা এসে পৌঁছয়। সেই বার্তায় শুভেন্দুকে হাওড়া না যেতে পরামর্শ দেয় পুলিস। এরপরেই হাওড়ার পথে তাঁর কনভয়কে তমলুকের রাধামণি মোড়ের কাছে আটকায় পুলিস।

প্রাথমিকভাবে বিরোধী দলনেতার তরফে সহযোগিতার ইঙ্গিত মিললেও, শুভেন্দু জানতে চান, কেন তাঁকে আটকানো হয়েছে? পুলিসের তরফে বিরোধী দলনেতাকে বলা হয়, তাঁরা জানতে পেরেছেন যে তিনি হাওড়ায় যাচ্ছেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতির দিকে খেয়াল রেখে তাঁকে সেখানে যেতে দেওয়া যাবে না।

এটা শুনেই মেজাজ হারান শুভেন্দু। তিনি পুলিসকে বলেন, কোলাঘাট গেস্ট হাউসে যাচ্ছেন তিনি। আর এটা হাওড়া নয় রাধামণি, এখানে তাঁকে কেন আটকানো হয়েছে। এখানে ১৪৪ ধারা জারি হয়নি। তাহলে এখানে কেন? 

তারপরেও নন্দীগ্রামের বিজেপি বিধায়কের কনভয় আটকে রাখে পুলিস। শুভেন্দুর কটাক্ষ, 'রাজ্য পুলিশ বলে কিছু নেই, সবই মমতা পুলিশ হয়ে গিয়েছে। তিনি কাঁথি, হলদিয়া না কলকাতার বাড়িতে থাকবেন, তা ঠিক করার এক্তিয়ার পুলিশের নেই। কিন্তু পুলিস এসব করছে মুখ্যমন্ত্রীর নির্দেশে। এক পুলিসকর্তার উদ্দেশে শুভেন্দুর কটাক্ষ, 'আপনি বিপদে পড়লে পিসি-ভাইপো বাঁচাতে আসবে না।'

এমনকি, উত্তপ্ত হাওড়ার ক্ষতিগ্রস্ত পার্টি অফিস দেখতে হাইকোর্টের দ্বারস্থ হবেন তিনি। আইন আদালতে তাঁর বিশ্বাস আছে। তিনি আশা করেন হাইকোর্ট তাঁকে ন্যায় পাইয়ে দেবে।

ইতিমধ্যে রাজ্যপাল জগদীপ ধনকর এবং মুখ্যসচিবের সঙ্গে কথা বলেন শুভেন্দু অধিকারী। রাজ্যের মুখ্যসচিবকে অভিযোগ জানাতে চিঠিও লেখেন তিনি। গাড়িতে বসেই তিনি ভিডিও কলে কথা বলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে। ক্ষোভ উগড়ে দেন পুলিসের বিরুদ্ধে। এদিকে, রাজ্য সভাপতি আবার হাওড়া-কাণ্ডের প্রতিবাদে মেয়ো রোডে অবস্থান বিক্ষোভে রয়েছেন। এভাবে প্রায় ঘণ্টা দুয়েক শুভেন্দুর সঙ্গে পুলিসের বাদানুবাদ চলে।

বেলা তিনটের কিছু পর ছাড়া হয় শুভেন্দুর কনভয়। তারপর কোলাঘাট, উলুবেড়িয়া, হাওড়া হয়ে সেই কনভয় পৌঁছয় মেয়ো রোডে। সেখানে সুকান্ত মজুমদারের সঙ্গে অবস্থান বিক্ষোভে অংশ নেন রাজ্যের বিরোধী দলনেতা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন