ব্রেকিং নিউজ
dilip-ghosh-slams-cm-mamatas-remark-in-medinipur
Dilip: 'মমতার আমি নই, আমরা' স্লোগানকে তোপ দিলীপের, বললেন, 'আমরা মানে সবার সঙ্গে ভাগ করে খাওয়া'

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-18 16:08:48


বুধবার মেদিনীপুরের কর্মিসভায় (Medinipur Meet) তৃণমূল (TMC) কর্মী-সমর্থকদের উদ্দেশে কড়া বার্তা দেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata)। তিনি বলেন, 'আমি নয় আমরা, একসঙ্গে কাজ করলে দিল্লি হাতের মুঠোয় চলে আসবে।' এখানেই শেষ নয়, মুখ্যমন্ত্রী জানান, কুকর্ম যাঁরা করেন, মানুষ তাঁদের ভালবাসে না। মানুষ যাঁদের ভালবাসে না, আমিও তাঁদের ভালোবাসি না। জনপ্রতিনিধিদের মানুষের কাজ করতে হবে, সবার জন্য কাজ করতে হবে। নয়তো ঘ্যাচাং ফু। এদিন মুখ্যমন্ত্রীর এই বার্তাকে কটাক্ষ করেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

তিনি বলেন, 'আমরা বলতে কারা? টিএমসি পার্টি আর সরকার? এখানে বিরোধী দলের এমএলএ, এমপি-দের কোনও প্রশাসনিক বৈঠকে ডাকা হয় না। আমরা মানে, একা খাচ্ছিলেন কেউ, সেটা সবাই মিলে ভাগ করে খাবেন।' পাশাপাশি তাঁর তোপ, এই রাজ্যে আলুর দাম বেড়েছে। কিছু জিনিসের দাম, সাড়া দুনিয়ায় বেড়েছে। কিছু করতে না পেরে অন্যকে কটু কথা বলা অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে। এদিন এভাবেও সরব ছিলেন দিলীপ ঘোষ।

এদিন মেদিনীপুরের কর্মিসভায় মমতা বলেন, 'কর্মীদের মধ্যে দূরত্ব কমিয়ে, আমি নই, আমরা স্লোগান নিয়ে চলতে হবে। সবাইকে নিয়ে চললে, সেটা সবার দল।' এদিন তিনি ঘুরিয়ে দলের পুরনো কর্মীদের কাছে টানার বার্তাও দেন। সব জনপ্রতিনিধিদের, সবাইকে নিয়ে চলতে হবে। একার জন্য কিছু করলেই ঘ্যাচাং ফু করে দেব। যারা মানুষের কাজ করবে, তাদের আমি নমস্কার করব। আর যারা শুধু নিজের জন্য কাজ করবে তাদের বসিয়ে দেব। এভাবেই দলকে আরও শৃঙ্খলাবদ্ধ এবং স্বচ্ছ হওয়ার বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন