ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
co-ordinator-change-sonarpur-rajpur
Tmc: রাজপুর-সোনারপুরে কো-অর্ডিনেটর বদল নিয়ে গোষ্ঠীকোন্দল তৃণমূলে


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-12 16:19:54


রাজপুর-সোনারপুর পুরসভা এলাকায় ভোটের আগে ফের কয়েকটি ওয়ার্ডে কো-অর্ডিনেটর  বদল করা নিয়ে প্রকাশ্যে এল শাসকদলের কোন্দল। বিধায়ক লাভলী মৈত্রর নির্দেশে এই বদল পুরোপুরি অগণতান্ত্রিক বলে জানালেন রাজপুর-সোনারপুর পুরসভার প্রশাসকমণ্ডলীর সদস্য কুহেলি ঘোষ। 

কটাক্ষের সুরে কুহেলি ঘোষ আক্রমণ করেন বিধায়ক লাভলী মৈত্রকে। তিনি বোর্ডের মেম্বার হয়েও এই সিদ্ধান্ত জানতে পারেননি। শুধু তাই নয়, আলোচনা না করেই ১৭ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর তাঁর বাবা কানাই ঘোষকে বাতিল করা হয়েছে। কয়েকদিন আগে রাজপুর টাউন সভাপতি হিসেবে কুহেলি ঘোষের নাম ঘোষণা হওয়ার পরও গোষ্ঠীদ্বন্দ্ব দেখা দেয়। দল ফের শিবু ঘোষকে সভাপতি হিসেবে ঘোষণা করে। এবার কো-অর্ডিনেটর পরিবর্তন নিয়েও ভোটের আগে সামনে এল শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব।

কুহেলি ঘোষ অভিযোগের সুরে জানান, তিনি হঠাৎ পৌরসভার টেবিলে দেখতে পান একজিকিউটিভ অফিসার আর বিধায়ক লাভলী মৈত্রের সই করা একটি কাগজ পড়ে রয়েছে। যেখানে লেখা, কো-অর্ডিলেটর পরিবর্তন করা হয়েছে। এদিকে পৌরসভার তরফ থেকে কোনওরকম নোটিস দেওয়া হয়নি। এছাড়া তিনি একজন সদস্য হয়েও কিছু জানতে পারেননি। এভাবে কাউকে সরিয়ে দেওয়া যায় বলে তিনি মনে করেন না।

যদিও এই বিষয়ে বিধায়ক লাভলী মৈত্র জানিয়েছেন, যাঁদের পরিবর্তন করা হয়েছে, তাঁরা শারীরিকভাবে অসুস্থ ছিলেন। কুহেলি ঘোষের বাবাও শারীরিকভাবে ভীষণ অসুস্থ ছিলেন। তাঁর হয়ে কুহেলি কিছুদিন কাজ সামলে দিতেন। কিন্তু এমনভাবে তো হয় না। মানুষকে পরিষেবা দানের কথা মাথায় রেখে কো-অর্ডিনেটর পরিবর্তন করতে একপ্রকার বাধ্য হয়েছেন তিনি। জনগণ যাকে গ্রহণ করবেন, সেরকম ব্যক্তিকে এর সঙ্গে যুক্ত করা হয়েছে। এতে কোনও অগণতান্ত্রিকের বিষয় নেই বলে জানান তিনি।

জানা গিয়েছে, কুহেলি ঘোষ ও শিবু ঘোষের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব দীর্ঘদিনের।। আর লাভলী মৈত্র শিবু ঘোষের দলে যাওয়ার পর থেকে তা আরও বড় আকার নেয়। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us