ব্রেকিং নিউজ
bjps-birbhum-district-leader-urges-his-followers-to-be-inactive-in-party-organisation
BJP: 'যারা বিজেপিকে সমর্থন করেন নিষ্ক্রিয় হয়ে যান', অনুগামীদের উদ্দেশ্যে পোস্ট দুধকুমারের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-19 16:14:52


বীরভূমে প্রকাশ্যে বিজেপির অন্তর্দ্বন্দ্ব। জেলার একদা বিজেপি সভাপতি দুধকুমার মণ্ডলের অনুগামী অনিল সিংকে বহিষ্কার করল গেরুয়া শিবির। দলবিরোধী কাজের অভিযোগে এই সিদ্ধান্ত রাজ্য নেতৃত্বের। সোশাল মিডিয়ায় দলবিরোধী মন্তব্য করায় অনিলকে বহিষ্কার করা হয়েছে। এমনটাই জানা গিয়েছে। বীরভূম বিজেপি সূত্রে খবর, দুধকুমার যখন দলের জেলা সভাপতি, সেই সময় অনিল সিং সহ-সভাপতি ছিলেন। এমনকি, দু'বার বিধানসভা ভোটে বিজেপি প্রার্থী হয়েছিলেন অনিল সিং।

এদিকে, বীরভূমে এমনিতেই বিজেপির সাংগঠনিক হাল তলানীতে। এমন অভিযোগ বহুদিন ধরে করছেন দলের কর্মী-সমর্থকরা। এর মধ্যে দুধকুমার মণ্ডলের সাম্প্রতিক সোশাল মিডিয়ায় পোস্ট ঘিরে আরও তৈরি হয়েছে জল্পনা। বীরভূম বিজেপির প্রাক্তন সভাপতির পোস্টে উল্লেখ, তাঁকে না জানিয়ে জেলা থেকে ব্লক কমিটি গঠন করা হচ্ছে। এমন পরিস্থিতিতে যারা ভারতীয় জনতা পার্টিকে সমর্থন করেন এবং তাঁকে ভালবাসেন, তারা যেন চুপচাপ বসে যান।'


দুধকুমারের এই পোস্টকে আবার প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অনুপম হাজরা শেয়ার করেছেন। তিনি লিখেছেন, দুধকুমার মণ্ডলের মতো মানুষ সংগঠন থেকে হারিয়ে গেলে চিন্তা ও উদ্বেগের বিষয়। বর্তমানে যারা সংগঠনে আছেন, তাঁদের উচিত দুধকুমার মণ্ডলের মতো পুরনো এবং সাংগঠনিক বলিষ্ঠ মানুষের অভিজ্ঞতা, পরামর্শকে সম্মান জানানো। পাশাপাশি গুরুত্ব দিয়ে সংগঠনের সামনের সারিতে নিয়ে আসা।


যদিও এই বিষয়ে বীরভূম জেলা বিজেপির সংগঠনের কোন নেতৃত্ব মুখ খুলতে নারাজ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন