ব্রেকিং নিউজ
bjp-threatening-to-move-court-over-civic-poll-chaos
Sukanta majumder: পুরভোট প্রহসন, আদালতে যাওয়ার হুমকি বিজেপির

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-12 19:34:29


শনিবার ৪ পুরসভার ভোট নিয়ে আদালতে যাওয়ার হুমকি দিয়েছে বিজেপি (BJP)। এদিন ভোট (Civic Polls) শেষে সাংবাদিক বৈঠক করেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। সেই বৈঠকেই তিনি সুর চড়িয়ে বলেছেন, 'এদিন ভোটের নামে প্রহসন চলেছে।' তাঁর আরও অভিযোগ, 'এ ভোট নয়। গণতন্ত্রের সমাধি। নির্বাচন কমিশনে নয়, আমরা আদালতে যাব।' এদিন তৃণমূল কংগ্রেসের (TMC) অন্দরে তৈরি হওয়া অসন্তোষ প্রসঙ্গে বিজেপি সভাপতি বলেন, 'পুরো দলটাই অভ্যন্তরীণ কলহে শেষ হয়ে যাবে। পুরো বিষয়টা পরিবারকেন্দ্রিক। বিশেষ একজনকে ধরে ক্ষমতায় থাকার চেষ্টা'

তাঁর আশঙ্কা, পুরভোটের হিংসাকে ধামাচাপা দেওয়ার চেষ্টা হতে পারে। এদিকে, ভোট না দিয়েই ফিরতে হল বিধায়িকা অগ্নিমিত্রা পলকে। আসানসোলের এলআইসি বিল্ডিংয়ের বুথে ভোট দিতে গিয়েছিলেন তিনি। ভোটার তালিকায় নাকি নামই নেই! তাঁর অভিযোগ, রাজ্য নির্বাচন কমিশনের গাফিলতিতে তাঁর নাম ওঠেনি তালিকায়। যদিও অনলাইনের ভোটার লিস্টে ছিল বিধায়কের নাম। পুরো বিষয়টি নির্বাচন কমিশনকে জানাচ্ছেন বলে জানান অগ্নিমিত্রা পাল।

এদিন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পলের বাড়ির সামনে বিশাল পুলিসবাহিনী মোতায়েন করা হয়। পুলিসের পক্ষ থেকে নির্বাচন কমিশনের নোটিস ধরানোর চেষ্টা করা হয় বলে অভিযোগ। এমনকী বিধায়ক ওয়ার্ডের বাইরে বেরোতে পারবেন না বলে পুলিসের পক্ষ থেকে নির্বাচন কমিশনের এই নোটিস ধরানোর চেষ্টা করা হয়। বাড়ির বাইরে প্রচুর পুলিশবাহিনী। কিন্তু নোটিস গ্রহণ করেননি অগ্নিমিত্রা পল। অভিযোগ, আসানসোলে দেদার ছাপ্পা ভোট দিয়েছে শাসকদল। সব দেখেও পুলিস-প্রশাসন চুপ, দাবি অগ্নিমিত্রার। তিনি আরও অভিযোগ করে বলেন, একজন বিধায়কের গতিবিধি নিয়ন্ত্রণ করা হচ্ছে, অথচ, যারা বহিরাগত, বুথ জ্যাম করছে, তাদের কিছু করছে না পুলিস প্রশাসন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন