ব্রেকিং নিউজ
bjp-president-sukanta-majumder-alleges-that-tmc-used-howrah-violence-footage-to-promote-sahid-diwas-video
Sahid Diwas: তৃণমূলের একুশে জুলাই তথ্যচিত্রে উলুবেড়িয়া হিংসার ছবি, সুকান্তের অভিযোগে হইচই

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-11 21:29:13


তৃণমূলের একুশে জুলাই নিয়ে তৈরি তথ্যচিত্র ঘিরে বিতর্ক। সেই তথ্যচিত্রে নাকি হাওড়ার সাম্প্রতিক অশান্তির ছবি ব্যবহার করা হয়েছে। এই অভিযোগ তুলে সোমবার একটি ট্যুইট করেন বঙ্গ বিজেপির সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার। সেই তথ্যচিত্রে নূপুর-কাণ্ডের প্রতিবাদে উলুবেড়িয়ায় যে বিক্ষোভ প্রদর্শন হয়েছিল, সেই দাঙ্গাকারীদের ফুটেজে ব্যবহার করা হয়েছে। এই অভিযোগেই সরব হয়েছেন সুকান্ত।

তাঁর ট্যুইট, 'শহীদ দিবসের ভিডিওতে উলুবেরিয়ার দাঙ্গাকারীদের ছবি-ভাবা যায়? কি বার্তা দিতে চাইছেন @MamataOfficial? ২১শে জুলাইয়ের ঘটনায় মারল সিপিএম, মরলো কংগ্রেস, শহীদ দিবস নাকি তৃণমূলের? মিথ্যার আশ্রয় নিয়ে শেষ পর্যন্ত সাম্প্রদায়িক হিংসাকে ২১শে জুলাই বলে চালানো হচ্ছে। আর কতো নীচে নামবেন?'

বিজেপি সভাপতির এই অভিযোগের পরেই সংবাদমাধ্যমে হইচই শুরু হলে একুশে জুলাইয়ের প্রচার সংক্রান্ত ট্যুইট থেকে সেই বিতর্কিত ভিডিও সরিয়ে দেয় তৃণমূল। দলের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সেই ট্যুইট পাওয়া গেলেও ছিল না কোনও ভিডিও। এ প্রসঙ্গে উল্লেখ্য, ক্যালকাটা নিউজ সুকান্ত মজুমদারের ট্যুইটের সূত্র ধরে নিউজরুম বিতর্কসভা পরিবেশন শুরু করে। তারপরেই সেই ট্যুইট সরানো হয়েছে। অর্থাৎ সিএন খবরের জেরেই প্রচার ট্যুইট থেকে সেই বিতর্কিত ভিডিও সরিয়েছে তৃণমূল, সিএন-র নিউজরুম বিতর্কসভায় তারই প্রমাণ মিলেছে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন