ব্রেকিং নিউজ
bjp-mla-sparks-controversy-over-his-reaction-on-caa-law-in-india
CAA: 'নাগরিকত্ব আইন লাগু না হলে উদ্বাস্তুরা সরে আসবেন', বিস্ফোরক মন্তব্য বিজেপি বিধায়কের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-17 21:32:49


সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে বিস্ফোরক মন্তব্য বিজেপি বিধায়ক অসীম সরকারের। তাঁর মন্তব্য, 'বিল যখন আইনে পরিণত হয়েছে, আমার বিশ্বাস এই আইন লাগু হবেই হবে। এই বিশ্বাস আমাদের আছে বলে, বিজেপি করছি। নয়তো উদ্বাস্তুরা বিজেপির থেকে সরে আসবে। আর চব্বিশের ভোটের আগে সিএএ লাগু না হলে, আমিও হাতজোড় করে গিয়ে বলতে পারব না বিজেপিকে ভোট দিন।

তাঁর দাবি, এটা আমি দলকে বলে দিয়েছি এবং স্বরাষ্ট্রমন্ত্রীকে লিখিত জানিয়েছি। কারণ আমি উদ্বাস্তু আন্দোলন থেকে উঠে এসেছি। উদ্বাস্তুরা বিপাকে থাকবে আর আমি বিধায়ক হয়ে নেচে বেড়বো, এমন বিধায়ক আমি হতে আসিনি। যেহেতু বিজেপি সরকার এই আইন পাশ করেছে, ওরাই সেটা লাগু করবে। আর কেউ উদ্বাস্তুদের কেউ বন্ধু নয়। মাননীয় মুখ্যমন্ত্রী এই আইনের বিরোধিতা করেছে। এভাবেও সরব হয়েছে এই বিজেপি বিধায়ক।

এদিকে, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে স্বাধিকারভঙ্গের নোটিশ আনলেন তৃণমূলের পার্থ ভৌমিক। অধ্যক্ষর উদ্দেশে আপত্তিকর মন্তব্যের অভিযোগে এই নোটিশ আনা হয়েছে। এ প্রসঙ্গে উল্লেখ্য, চলতি সপ্তাহেই শুভেন্দু-সহ বিজেপির সাত বিধায়কের সাসপেনশন তুলেছেন অধ্যক্ষ। বিধানসভার বাদল অধিবেশন শুরু হওয়া ইস্তক এই সাসপেনশন প্রত্যাহারের দাবিতে সরব ছিলেন বিজেপি বিধায়করা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন