১৯ এপ্রিল, ২০২৪

Nanur: তিন দিন কাটলেও মেলেনি খোঁজ, ড্রোন উড়িয়ে তল্লাশি নানুরের নিখোঁজ তৃণমূল নেতার
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-31 19:27:14   Share:   

দেখতে দেখতে পেরিয়ে গিয়েছে প্রায় তিনদিন। কিন্তু ৭২ ঘণ্টা পরেও খোঁজ মিলল না বীরভূমের নানুরের (Nanur) নিখোঁজ তৃণমূল (TMC) নেতা শেখ বাবুলালের। শুক্রবার বিকেল ৪টে নাগাদ মোবাইল কিনতে যাবেন বলে নতুনহাটের উদ্দেশ্যে বেড়িয়েছিলেন নানুরের সিধাইয়ের তৃণমূলের বুথ সভাপতি। কিন্তু এরপর আর বাড়ি ফিরে আসেননি তিনি। এরপরেই পুলিসের দ্বারস্থ হন পরিবারের মানুষজন। কিন্তু শুক্রবার রাত প্রায় ১০টায় বাড়িতে পুলিস জানায় সিধাই থেকে সাড়ে ৩ কিলোমিটার দূরে বাঁশপাড়ার কাছে টিকুড়ি মোড়ে রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়েছে নিখোঁজ নেতার বাইক ও মোবাইল (Mobile) ফোন। এরপরেই তাঁর নিরুদ্দেশ হয়ে যাওয়া নিয়ে আরও ঘনীভূত হয় রহস্য।

উল্লেখ্য, গত দু'দিন ধরে নানাভাবে নিখোঁজ তৃণমূল নেতার খোঁজে চালানো হচ্ছে তল্লাশি। রবিবার স্নিফার ডগ নিয়ে তল্লাশি চালানো হয়েছিল। কিন্তু তারপরেও খোঁজ মেলেনি বাবুলালের। তাই অবশেষে সোমবার রীতিমত ড্রোন উড়িয়ে ঠিক যেখানে তিনি নিখোঁজ হয়েছিলেন, সেই জায়গায় পুঙ্খানুপুঙ্খ তল্লাশি চালানো চলছে। এখনও পর্যন্ত পুলিশ ও গ্রামবাসীর যৌথ উদ্যোগে চলছে তল্লাশি অভিযান চলছে। এলাকার তল্লাশিতে নেমেছেন সিভিক ভলান্টিয়াররাও। এছাড়াও নানুর, লাভপুর ও কীর্ণাহারের ওসিদের নিয়ে তৈরি করা হয়েছে বিশেষ তদন্ত কমিটি।

তবে এরই মধ্যে নিখোঁজের তল্লাশি চালানোর ক্ষেত্রে পুলিসের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে অভিযোগ করেছেন পরিবাররের সদস্য এবং স্থানীয়রা। সেই সঙ্গে পুলিস ফাঁড়িতে বিক্ষোভ দেখান স্থানীয়রা। খুন করা হয়েছে তাঁকে বলেও আশঙ্কা প্রকাশ করেছে পরিবার। তবে পঞ্চায়েত নির্বাচনের আগে এই ঘটনায় চর্চা তুঙ্গে রাজনৈতিক মহলে।


Follow us on :