ব্রেকিং নিউজ
bengal-bjp-president-sukanta--majumder-holds-organisational-meeting-at-mahajati-sadan
BJP: পঞ্চায়েত-লোকসভা ভোটের আগে সাংগঠনিক শক্তি পর্যালোচনা, বিজেপি রাজ্য অফিসে বৈঠক সুকান্তর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-25 17:09:35


সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) দলত্যাগের আবহেই বুধবার সাংগঠনিক বৈঠক করল বিজেপি। রাজ্য বিজেপি দফতর অর্থাৎ মুরলিধর সেন রোডে (BJP Vote) আয়োজিত এই বৈঠকে উপস্থিত ছিলেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) এবং সাংসদ সৌমিত্র খাঁ। জানা গিয়েছে আগামি পঞ্চায়েত ভোট (Panchayat Vote) এবং চব্বিশের সাধারণ নির্বাচনের আগে সংগঠনকে শক্তিশালী করতে এই বৈঠক।

এদিকে, ৩০ মে মোদী সরকারের আট বছর পূর্তি। এই উপলক্ষে একাধিক কর্মসূচি নিয়েছে রাজ্য বিজেপি। গত ৮ বছরে কেন্দ্র কী কী কাজ করেছে, তা তুলে ধরা হবে প্রান্তিক মানুষের কাছে। পাশাপাশি এদিন বিজেপির মহিলা মোর্চার সঙ্গে পৃথক বৈঠক করেন রাজ্য সভাপতি। সেই বৈঠকে দুর্গাবাহিনী গঠনের ডাক দেন সুকান্ত মজুমদার। পাঁচজন মহিলাকে নিয়ে একটি বাহিনী, যারা বুথ সুরক্ষার দায়িত্বে থাকবে। এবং তৃণমূল ভোট লুঠ করতে এলে, সেই বাহিনীই রুখে দাঁড়াবে। এভাবেই কাজ করবে দুর্গাবাহিনী। এদিন জানান সুকান্ত মজুমদার।

এদিন বিজেপি রাজ্য অফিসে দাঁড়িয়ে সুকান্ত মজুমদার পরেশ অধিকারীকে দেওয়া সংবর্ধনা প্রসঙ্গে বলেন, নৈতিকতা বিক্রি করেছে তৃণমূল। এমনভাবে সংবর্ধনা দেওয়া হয়েছে, যেন মনে হচ্ছে, বিশ্বব্যাংক থেকে, ইউনেস্কো থেকে সংবর্ধনা সম্মান দেওয়া হয়েছে। এদিকে জিটিএ ভোট প্রসঙ্গে তিনি বলেন, 'জিটিএ ভোট পাহাড় সমস্যার সমাধান নয়। পঞ্চায়েত ব্যবস্থায় হল একমাত্র সমস্যার সমাধান পাহাড়ে। আমরা এবিষয়ে আদালতে যাবো কিনা ভেবে দেখবো।'

অপরিদকে, দু'দিনের জন্য রাজ্য সফরে আসছেন বিজেপি জাতীয় সভাপতি জেপি নাড্ডা। রাজ্য বিজেপির কার্যকরী বৈঠকে অংশগ্রহণ করবেন তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন