ব্রেকিং নিউজ
before-pre-poll-bjp-trinamool-chaos-erupted-with-banners-and-flex-flags
Municipal election : পুরভোটের আগে ব্যানার এবং ফ্লেক্স ছেঁড়া নিয়ে বিজেপি-তৃণমূল তরজা তুঙ্গে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-21 18:25:49


কোচবিহারের তুফানগঞ্জ থানার মোর সংলগ্ন এলাকার জাতীয় সড়কের পাশে ১২ জন বিজেপি প্রার্থীকে নিয়ে একটা ব্যানার লাগানো ছিল। তুফানগঞ্জ পৌরসভার বিজেপি প্রার্থীদের সেই ব্যানার রাতের অন্ধকারে ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল এলাকার তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। যদিও তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করা হয়েছে।

কোচবিহার জেলার বিজেপির সাধারণ সম্পাদক উৎপল দাস বলেন, রাজনৈতিক সচেতন মানুষ জানেন, তৃণমূল নেতৃত্ব বাঘের থেকে ছাগল হয়েছেন। তাঁর উস্কানিতেই ছেলেরা বিজেপির টাঙনো ফ্লেক্স এবং ব্যানার ছিঁড়ে দিয়েছে। এর উত্তর এলাকার মানুষ আগামী ২৭ তারিখ দেবেন বলে তাঁর বিশ্বাস।

তুফানগঞ্জ শহর ব্লক সভাপতি শিবপদ পাল বলেন, পশ্চিমবঙ্গের রাজনীতিতে বিজেপির কোনও প্রাসঙ্গিকতাই নেই। ফলে বিজেপি নিয়ে কথা বলাটা মূর্খের স্বর্গে বাস করার মত। তাঁরা ফ্লেক্স বা ব্যানার ছেঁড়ার রাজনীতি করেন না। এ অভিযোগ মিথ্যা।

অপরদিকে বসিরহাট পৌরসভার আট নম্বর ওয়ার্ডেও একই অভিযোগ ওঠে শাসকদলের বিরুদ্ধে। সোমবার সকালে আট নম্বর ওয়ার্ডের বিজেপির প্রার্থী দুলাল রায় সকালবেলা প্রাতঃভ্রমণে বেরিয়ে দেখেন, বিজেপির ব্যানার-ফেস্টুন দলীয় পতাকা ছিঁড়ে ড্রেন, রাস্তায় ও পুকুরের ভিতর পড়ে আছে। এরপর পুরো বিষয়টা বসিরহাট থানা পুলিসকে জানান।

অন্যদিকে এই অভিযোগ অস্বীকার করেছেন আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অসিত মজুমদার। তিনি বলেন, বিজেপি গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটিয়েছে। বিজেপি নিজেরাই তৃণমূলের দলীয় পতাকা ছিঁড়ে দিয়েছে।

এক কথায় বলা যায়, অভিযোগ-পাল্টা অভিযোগ চলছে। যা নিয়ে হাওয়া গরম পুরভোটের আগেই।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন