ব্রেকিং নিউজ
babul-supriyo-slams-dilip-ghosh-while-kunal-ghosh-supports-the-bjp-mp
Dilip TMC: দিলীপ ঘোষকে কেন্দ্রীয় নেতৃত্বের চিঠি, দুই মেরুতে তৃণমূলের বাবুল-কুণাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-31 20:01:28


দিলীপ ঘোষকে মুখে কুলুপ আঁটার নিদান পাঠিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। যদিও সাংসদ বলেছেন, তিনি এখনও এবিষয়ে কিছু জানেন না। বা কোনও চিঠি হাতে পাননি। এমনকি রাজ্য বিজেপিও মন্তব্য করা থেকে বিরত থেকেছে। কিন্তু দিলীপ ঘোষ ইস্যুতে দ্বিধাবিভক্ত তৃণমূল। একদিকে দলের সাংসদ বাবুল সুপ্রিয় তীব্র কটাক্ষ করেছে দিলীপ ঘোষকে। পাশাপাশি তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির পাশেই দাঁড়িয়েছেন।

এদিন বাবুল সুপ্রিয় ট্যুইটে লেখেন, পরশু দিনই লিখেছিলাম যে শ্রী @DilipGhoshBJP ভার্বাল ডায়রিয়ায় ভুগছেন। তাঁর কোনও লজ্জা নাই, চিকিৎসাও নাই, বেশ চলছিল রোজ ভোরবেলা বাণীর প্রাতঃকৃত্য। সারাদিন মানুষ তাতে দুদণ্ড হাসির খোরাক পেতো। চিঠি দিয়ে রগড়ে দিয়ে সেটাও বদনহ করে দিল। অবশ্য এমনিতেও আন্দামানে পাচার অর্ডার হয়েছিল।

এদিকে, তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ লিখেছেন, দিলীপ ঘোষের সঙ্গে মতাদর্শগত ও রাজনৈতিক লড়াই ছিল, আছে, থাকবে। কিন্তু ওদের দলের কিছু দলবদলু তৎকাল সুবিধেবাদী ওঁর মত একজন আদি নেতার কন্ঠরোধ করে বুলডোজার চালাবে, এটা রাজনীতির অশুভ ইঙ্গিত। (তবে বিজেপি আরও জনবিচ্ছিন্ন হবে, লাটে উঠবে, এটা শুভ।) দিলীপ ঘোষ এসব ফতোয়া অমান্য করুন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন