ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
attack-on-the-convoy-of-nishith-pramanik-at-coochbehar
Coochbehar: কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলা-বোমাবাজির অভিযোগ! উত্তপ্ত সিতাই

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-03 20:39:52


কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের (Nishith Pramanik) কনভয়ে হামলা এবং বোমাবাজির ঘটনায় কোচবিহারের সিতাইয়ে ছড়াল চাঞ্চল্য। স্থানীয় সূত্রে খবর, কোচবিহারের (Coochbehar) গোসানিমারী মন্দিরে পুজো দিয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক সিতাই বিধানসভা কেন্দ্রের সিঙ্গিমারি, আমতলী এলাকায় ভোট-পরবর্তী হিংসায় আক্রান্তদের দেখতে যাচ্ছিলেন। ঠিক সেই সময় সিতাই (Sitai) বিধানসভা কেন্দ্রের নতুনবস এলাকায় নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলা, বোমাবাজির, ইট-বৃষ্টির অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস (TMC)।

এদিন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের দেহরক্ষী হিসেবে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান-সহ সিতাই থানার পুলিশ থাকা সত্ত্বেও কী করে এই ঘটনা ঘটল, তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে। যদিও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক সিতাই বিধানসভা কেন্দ্রের সিঙ্গিমারি, আমতলী এলাকায় বিজেপি সমর্থকদের বাড়িতে যাওয়ার সময় রাস্তার ধারে কয়েকজন তাঁর কনভয়কে লক্ষ্য করে কালো পতাকা দেখায়। সেই সময় কয়েকজন বিজেপি সমর্থক তাঁদের হাত থেকে পতাকা ছিনিয়ে নিয়ে তাদের লাঠি দিয়ে নিগ্রহ করে বলে অভিযোগ। আর এই ঘটনায় দু'জন আহত হয়েছেন এবং তিন বিজেপি সমর্থকের মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ। এই ঘটনায় সিতাই থানার পুলিশ উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে দেয়।

এ ঘটনায় এখনও পর্যন্ত কোন গ্রেফতারির খবর নেই। এর জেরে প্রায় দেড় মিনিট নিশীথ প্রামাণিকের কনভয় দাঁড়িয়ে যায়। পরবর্তীতে নির্ধারিত কর্মসূচিতে রওনা দেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। জানা গিযেছে এই মুহূর্তে এলাকার পরিস্থিতি স্বাভাবিক। এ বিষয়ে নিশীথ প্রামাণিক জানিয়েছেন, 'আমরা এখানে কোনও বিক্ষোভ প্রদর্শন করতে আসিনি। আমাদের কর্মীরা তৃণমূলের গুন্ডা দ্বারা আক্রান্ত হয়েছেন, তাঁদের পাশে দাঁড়াতে এসেছি। কেউ আক্রমণ করলে আমরা পুষ্প বর্ষণ করবো না। হামলা করে দেখুক তার ফল কী হবে।' 

'আমরা বিজেপির থেকে ভাল নিশীথ প্রামাণিক চিনি। ওর বাড়িতে গিয়ে দেখুন কত সমাজবিরোধী থাকে। অসম থেকে গুন্ডা এনে রেখেছে। সেখানে পুলিশকেও ঢুকতে দেওয়া হয় না শুধু কেন্দ্রীয় বাহিনী থাকে।' এভাবেই পাল্টা দিয়েছেন রাজ্যের মন্ত্রী উদয়ন গুহও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন