ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
asit-majumdar-poster-contro-in-chinsurah
Hooghly: 'দলে নেওয়া যাবে না অহংকারী টিএমসি বিধায়ককে', পোস্টার বিতর্কে নিশানা অসিত মজুমদার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-05 16:08:26


কখনও এলাকা থেকে নিরুদ্দেশ, আবার কখনও 'জবাব চাই জবাব দাও', এই মুহূর্তে গোটা বাংলাজুড়ে এভাবেই চলছে পোস্টারের রাজনীতি। উত্তরবঙ্গের একাধিক জেলার পর হুগলিতেও পোস্টারে পোস্টারে ছয়লাপ। এবার হুগলি জেলা সদর চুঁচুড়ার তৃণমূল (TMC) বিধায়ক অসিত মজুমদারের (Asit Majumdar) নামে পোস্টার পড়লো বিজেপির (BJP) হুগলি জেলা (Hooghly) কার্যালয়ে। তবে এক্ষেত্রে অবশ্য প্রেক্ষিত বেশ কিছুটা আলাদা। কারণ এবার অন্য কোনও বিষয় নিয়ে অভিযোগ নয়, বরং দলে নেওয়া বা না নেওয়া নিয়ে পড়েছে পোস্টার। 'অহংকারী তৃণমূল বিধায়ককে কোনও মতেই বিজেপিতে নেওয়া যাবে না', এই মর্মে শহরের প্রধান বিজেপি কার্যালয়ের দেওয়ালে লাগানো হয়েছে এই পোস্টার।

শনিবার সকালে প্রথম স্থানীয়দের চোখে এই লেখা পড়ার সঙ্গে সঙ্গেই চুঁচুড়াজুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য। আর এখানেই দেখা দিয়েছে রাজনৈতিক চাপানউতোরও। কারণ হঠাত তৃণমূলের বিধায়কের বিরুদ্ধে সরাসরি বিরোধী দলে যাওয়ার প্রসঙ্গ তুলে কেন পোস্টার পড়বে! তবে কি কোথাও না কোথাও দল বদলের কথা চলছে তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের? এরকমই হাজার প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে হুগলীর রাজনৈতিক মহলে।

এদিকে অবশ্য গোটা ঘটনাকে বিরোধীদের ষড়যন্ত্র বলে অভিযোগ করেছেন অসিত মজুমদার। "এখানে কোনও ভদ্রলোক আছে নাকি! আমি বিজেপিতে যাব এই খবর কোথা থেকে এল? আমাকে পাগল কুকুরে কামড়েছে নাকি! ভারতের আগামী দিনের নেতৃত্ব মমতা বন্দ্যোপাধ্যায়। আমি তো শুনছি লকেট পা বাড়িয়ে রয়েছেন! তাঁর আসা ধামাচাপা দিতে আমার নামে এই অপপ্রচার" এমনই মন্তব্য তৃণমূল বিধায়কের। এতে দলের উপর কোনও প্রভাব পড়বে না বলেও বিশ্বাস তাঁর।

অপরদিকে এ বিষয়ে বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, 'পার্টির গাইড লাইন আছে, সবাই সেভাবেই চলেন। অসিত মজুমদারকে দলে নেওয়া হবে কিনা তা পরের বিষয়।' অবশ্য এ নিয়ে বিজেপির পাল্টা অভিযোগ, তৃণমূল বিধায়ক অবশ্যই 'অত্যাচারী ও অহংকারী।' এখন এই ঘটনা হুগলীর রাজনীতিতে কোন মোড় আনে সেটাই এখন দেখার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন