ব্রেকিং নিউজ
asansol-agnimitra-threatning
Asansol Vote আসানসোল কলকাতা নয়, মারের বদলা মার, অগ্নিমিত্রার হুঁশিয়ারি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-29 12:07:57


'মারের বদলা মার হবে। পাল্টা মার হবে।' 

পুরভোটের প্রাক্কালে আসানসোলে এসে হুঁশিয়ারি দিলেন অগ্নিমিত্রা পল। কলকাতা থেকে দলীয় বৈঠকে এসেছিলেন আসানসোল দক্ষিণের বিধায়ক তথা বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক অগ্নিমিত্রা পল। সংবাদমাধ্যমের এক প্রশ্নে তিনি বলেন, 'কলকাতা পুরভোটে যা হয়েছে, সেটা দেখে ভাববেন না, এখানেও সেই ফলাফল হবে। এখানে আমাদের সংগঠন অত্যন্ত শক্তিশালী। একটাই কথা বলতে পারি, যদি তৃণমূল ভাবে আমাদের মার দিয়ে, ভয় দেখিয়ে আটকাবে, তাহলে মারের বদলা মার হবে এবার।'

উল্লেখ্য, গত দেড় বছর বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতির দায়িত্বে ছিলেন অগ্নিমিত্রা পল। সম্প্রতি বিজেপির রাজ্য সাধারণ সম্পাদকের দায়িত্বে আনা হয়েছে তাঁকে। কলকাতা জোন ও দক্ষিণ ২৪ পরগনা জোনের দায়িত্ব দেওয়া হয়েছে। আন্দামান ও নিকোবরে ভোটের জন্যও দায়িত্ব দেওয়া হয়েছে তাঁকে। এর মধ্যে তাঁর নিজের এলাকা আসানসোল পুরনিগমে ভোট। সেই ভোটে বাড়তি দায়িত্ব তাঁর। উত্তর আসানসোলে বিজেপির সেন্ট্রাল পার্টি অফিসে দলীয় বৈঠকে মঙ্গলবার এসেছিলেন তিনি। তখনই এই বিস্ফোরক মন্তব্য করেন।

জেলা তৃণমূল চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়ের পাল্টা হুমকি, বিজেপি মূর্খের স্বর্গে বাস করছে। বিজেপি যদি তাদের ক্ষমতা দেখতে চায়, এখানে একটা বিজেপি কর্মীকে দেখতেও পাওয়া যাবে না। এমন দৌড়ানো শুরু করবে। তিনি বলেন, দলীয় নেতৃত্বের নির্দেশমতো কোনওরকম অশান্তির মধ্যে যাবেন না। তাঁদের দলীয় কর্মীরা যেন কোনও অশান্তির মধ্যে জড়িয়ে না যায়, সেটাও তাঁরা দেখবেন। বিজেপির কোন নেতানেত্রী কী বলছে, তা নিয়ে তাঁদের কোনও মাথাব্যথা নেই।

আসানসোল পুরনিগমের ভোটে তৃণমূল কংগ্রেস, বিজেপির বা সিপিএম-কংগ্রেসের প্রার্থী ঘোষণা হয়নি। তার আগেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠল বিজেপি বনাম তৃণমূল নেতাদের বাকবিতণ্ডায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন