ব্রেকিং নিউজ
aitc-held-press-conference-over-arrest-of-minister-partha-chatterjee
TMC: যাঁর বাড়ি থেকে টাকা উদ্ধার হয়েছে, তিনি দলের কেউ নন: তৃণমূল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-23 19:09:30


পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতারির পর অবশেষে মুখ খুলল তৃণমূল কংগ্রেস। শনিবার দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, 'যার বাড়ি থেকে টাকা উদ্ধার হয়েছে, তিনি তৃণমূলের কেউ নয়। ওই টাকার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। তৃণমূল এই পরিস্থিতির মোকাবিলা করবে। পার্থদার বিরুদ্ধে আইনি প্রক্রিয়ায় অভিযোগ প্রমাণিত হলে দল এবং সরকার ব্যবস্থা নেবে। আইন এবং আদালতের প্রতি আমাদের আস্থা রয়েছে।' অর্থাৎ এখনই পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ব্যবস্থা নয়। এদিন স্পষ্ট করে দিল রাজ্যের শাসক দল।

তিনি জানান, বিজেপি চক্রান্তের রাজনীতি করছে। একুশের জুলাইয়ের সমাবেশ দেখে ভয় পেয়ে এই পদক্ষেপ। কুণাল ঘোষের পাশাপাশি রাজ্যের অপর মন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন, 'তৃণমূল কংগ্রেস অন্যায় করে না, অন্যায় সমর্থন করে না। যেহেতু পার্থদা তৃণমূলে ছিল, তাই ইডিকে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। কিন্তু বিজেপি নামক ওয়াশিং মেশিনে পার্থদা ঢুকে গেলে ওর বিরুদ্ধে কিছুই পেত না কেন্দ্রীয় সংস্থা।' 

এই সাংবাদিক বৈঠকে উপস্থিত রাজ্যের অপর এক মন্ত্রী অরূপ বিশ্বাস জানান, একুশের জুলাইয়ের মহাসমাবেশ এবং মানুষের তৃণমূলের প্রতি আশীর্বাদ দেখে বিজেপি ভয় পেয়েছে। আইন, আইনের পথে চলবে। এভাবেই পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতারি-কাণ্ডে অবস্থান স্পষ্ট করেছে তৃণমূল। এমনকি, কার সঙ্গে কার ছবি, দেখা হচ্ছে, কে কোথায় যাচ্ছে এটা দলের বিষয় হতে পারে না। এদিন সাংবাদিক বৈঠকে জানান তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ।

এদিন রাজ্যের শাসক দল বিজেপি, সিপিএম এবং কংগ্রেসকেও বিঁধেছে। বিজেপি-বামেদের বিরুদ্ধে একাধিক দুর্নীতির প্রসঙ্গ তোলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। পাশাপাশি কংগ্রেস দ্বিচারিতার রাজনীতি করছে বলে তোপ দাগেন ঘাসফুল শিবির।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন