১৮ জুন, ২০২৪

ROY: বিজেপির দিকে ১০০ ভাগ ঝুকে, দিল্লিতে তৃণমূলের দুর্নীতি নিয়ে সরব মুকুল
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-19 15:46:19   Share:   

তৃণমূল (TMC) ভালো জায়গায় নেই, বিজেপি (BJP) তুলনামূলক ভালো ফল করেছে, দিল্লিতে (Delhi) সাংবাদিক বৈঠক করে একপ্রকার বিজেপির দিকে ঝুঁকলেন তিনি। সোমবার মুকুলের দিল্লি যাওয়ার পর মুকুলের রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা তৈরি হয়েছে। শুরু হয়েছিল বিজেপিতে যোগদানের গুঞ্জনও। যদিও সেসব গুঞ্জনকে সত্যি করে মঙ্গলবার মুকুল রায় স্পষ্ট করে দিয়েছিলেন তাঁর রাজনৈতিক অবস্থান। তিনি সিএন-কে জানিয়েছিলেন, তিনি বিজেপিতে আছেন। এবং তিনি বিজেপিরই বিধায়ক। 

যদিও মুকুল রায়ের এই প্রত্যাবর্তন বা প্রত্যাবর্তনের চেষ্টা বিষয়ে মুখে কুলুপ এঁটেছিল বিজেপিরই একাংশ, এছাড়া বিজেপির একাংশ মুকুল রায়ের এই দলবদলের কথা নাপসন্দ বলে জানিয়ে দিয়েছেন। এর পাশাপাশি মঙ্গলবার পুলিসের মাধ্যমে বাবা মুকুলের সঙ্গে কথা বলেন তার ছেলে শুভ্রাংশু রায়। এরপরে শুভ্রাংশু রায় জানান, 'জানি না বাবা কি বলছে, শুধু ছেলে হিসেবে চাই বাবা সুস্থ থাকুক।' বুধবার দিল্লিতে সাংবাদিক বৈঠক করে মুকুল রায় সরব হন তৃণমূলের দুর্নীতি নিয়ে।

বুধবার দুর্নীতি নিয়ে সরব হয়ে মুকুল রায় সাংবাদিকদের জানান, তৃণমূলের এই অবস্থার জন্য তৃণমূলের নেতারা দায়ী। সব দুর্নীতিগ্রস্থ, যারা অপরাধ করেছে তাদের সাজা পাওয়া উচিত। এবং তিনি আরও বলেন, 'বিজেপি যদি আমাকে দায়িত্ব দেয়, আমি বিজেপির হয়ে পঞ্চায়েতে মাঠে নামতে রাজি, সক্রিয় রাজনীতি করতে রাজি।' তিনি বলেন, 'আমি বিজেপিতে অনেক ভালো ফল করেছি।' পাশাপাশি তৃণমূলে যাওয়া নিয়ে মুকুল রায় দিল্লিতে সাংবাদিকদের জানান, 'সেসমুয় একটু মানসিক চাপ ছিল, ঘটনাচক্রে ঘটে গেছে।' প্রসঙ্গত বুধবার মুকুল রায় ১০০ শতাংশ বিজেপির দিকে ঝুকলেও তাকে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করতে দেখা যায়নি।


Follow us on :