ব্রেকিং নিউজ
There-will-be-only-one-Tmc-procession-Warning-from-police-officer
CHB: 'আমরা-ওরা মানবো না। তৃণমূলের একটাই মিছিল হবে।' হুঁশিয়ারি পুলিসকর্তার!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-07 13:48:57


তৃণমূলের গোষ্ঠীকোন্দল মেটাতে এবার আসরে নামলেন খোদ পুলিসকর্তা। সোমবার সন্ধ্যায় কড়া ভাষায় তৃণমূল নেতাকে হুঁশিয়ারি দিলেন দিনহাটা থানার আইসি সুরজ থাপার। হুঁশিয়ারির সেই ভিডিও ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। যদিও গোটা বিষয়টি নিয়ে দিনহাটা থানার আইসি সুরজ থাপা কোনও মন্তব্য করতে চাননি। মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গে আলিপুরদুয়ার সফরের সময় তৃণমূলের এই গোষ্ঠীকোন্দল আটকাতে যেভাবে পুলিস-প্রশাসনের হুঁশিয়ারির ভিডিও সামনে এসেছে, তা নিয়ে কটাক্ষ করেছে বিরোধীরাও।

জানা গিয়েছে, তৃণমূলের গোষ্ঠীকোন্দলে দীর্ঘদিন ধরেই উত্তপ্ত হয়ে রয়েছে দিনহাটা ১ নম্বর ব্লকের গিতালদহ। এলাকার ক্ষমতা দখলকে কেন্দ্র করে সীতাই বিধানসভা এলাকার বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া এবং কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায় অনুগামীদের মধ্যে চলে বিরোধ। গত কয়েক মাসে এই বিরোধের জেরে দফায় দফায় সংঘর্ষের ঘটনাও ঘটেছে। এরইমধ্যে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গত ৫ জুন গিতালদহ বাজারে মিছিল করে বিধায়ক অনুগামীরা। এরপর সোমবার বিকেলে জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায়ের অনুগামীরা মিছিল করতে যায়। সেইসময় দিনহাটা থানার আইসি সুরজ থাপার নেতৃত্বে বিশাল পুলিসবাহিনী গিয়ে মিছিল করতে বাধা দেয়। পাশাপাশি গিতালদহ ১ নম্বর অঞ্চল সভাপতি আবু আল আজাদকে হুমকিও দেওয়া হয়।

ওইদিন তিনি পরিষ্কার জানান, আলাদা করে কোনও মিছিল করা যাবে না। একটাই মিছিল করতে হবে। গন্ডগোল হলে তার দায় কে নেবে?

গোটা বিষয়টি নিয়ে আবু আল আজাদ বলেন, "পুলিস মিছিল বন্ধ করে দিল। আমাদের মিছিল করতে দিল না। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাই।" তবে এই নিয়ে এখনও জেলা তৃণমূল নেতৃত্ব অথবা বিধায়ক কোনও মন্তব্য করেননি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন