ব্রেকিং নিউজ
The-chief-minister-resigned-because-of-speculation
Breaking News: ইস্তফা দিলেন মুখ্যমন্ত্রী,কারণ ঘিরে জল্পনা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-09-11 15:31:28


হঠাৎ ইস্তফা দিলেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি। আজ শনিবার সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রিত্ব ছাড়ার সিদ্ধান্তের কথা ঘোষণা করেন তিনি। কেন এই ইস্তফার সিদ্ধান্ত। কারণ ঘিরে শুরু হয়েছে জল্পনা। যদিও এ বিষয়ে সরকারিভাবে বিজেপির তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। 

মুখ্যমন্ত্রী বলেন, “দল আমাকে যা দায়িত্ব দিয়েছে অনুগত সৈনিক হিসাবে আমি তা পালন করেছি। আমি গুজরাটের জনতাকে ধন্যবাদ জানাতে চায় গুজরাটে গত পাঁচ বছরে যে নির্বাচন বা উপনির্বাচন হয়েছে, সবকিছুতেই আমাদের জেতানোর জন্য। আমি এবার সংগঠনের দায়িত্ব সামলাব।”

প্রসঙ্গত, আগামী বছরই উত্তরপ্রদেশ,পাঞ্জাবের মতো গুজরাট বিধানসভা নির্বাচন। তার আগে বিজয় রুপানির পদত্যাগ বেশ তাৎপর্যপূর্ণ। তাঁর উত্তরসূরি কে হবেন, সেটা নিয়েই শুরু হয়েছে জোড় জল্পনা। 

গত এক বছরে বিজেপি শাসিত রাজ্যের তিনজন মুখ্যমন্ত্রী পদত্যাগ করেছেন। প্রথমে কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। উত্তরাখন্ড পরপর দুজন মুখ্যমন্ত্রী পদত্যাগ করেন। এবার এই তালিকায় যুক্ত হলেন বিজয় রুপানি।

গুজরাতের কংগ্রেস নেতা হার্দিক পটেল শনিবার রূপানির পদত্যাগ প্রসঙ্গে বলেন,"করোনার ধাক্কার রাজ্যের অর্থনীতি ভয়াবহ ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এমন পরিস্থিতিতেও বিজেপি নেতৃত্ব গুজরাতের কথা না ভেবে রাজনৈতিক সমীকরণ মেলানোর চেষ্টা করে যাচ্ছেন।"







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন