ব্রেকিং নিউজ
TMC-leader-Firhad-Hakim-compares-Anubrata-with-Tiger-during-former-Birbhum-visit
Firhad: অনুব্রতকে 'বীরভূমের বাঘ' তকমা ফিরহাদের! বললেন, 'বাঘ একদিন খাঁচা থেকে বেরোবে'

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-05 20:14:50


গরু পাচার-কাণ্ডে (Cow Smuggling) জেলবন্দি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) বাঘের সঙ্গে তুলনা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের (Firhad on Anubrata)। বীরভূমের হাঁসনে এক কর্মিসভায় অংশ নিয়ে বিরোধীদের উদ্দেশে ফিরহাদ হাকিম বলেন, 'বীরভূমের বাঘকে তোমরা কিছুদিনের জন্য খাঁচায় রেখেছো, সারা জীবন পারবে না। সেই বাঘ যখন খাঁচা থেকে বেড়িয়ে আসবে, আজ যারা শিয়ালগুলো মতো হুক্কা-হুয়া করছে, তখন তোমরা খাঁচায় ঢুকে যাবে। বনের বাঘ একদিক থেকে অন্যদিকে গেলে, সেই ফাঁকা জায়গায় শিয়ালগুলো লাফালাফি করে। আবার বাঘ আগের জায়গায় ফিরলে শিয়াল লেজ তুলে পালিয়ে যায়।'

তিনি জানান, আমরা আদর্শগত ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস করি। নিশ্চিতভাবে দলের একজন নেতা অন্যায় করেছে, সে আমাদের তাঁর কাজে অপমান করেছে। তাঁর জন্য নিশ্চিতভাবে আমরা লজ্জিত। তার মানে এই নয় তৃণমূল কংগ্রেসের সবাইকে চোর বলার অধিকার তোমার এসে গিয়েছে বিজেপি। এদিন তিনি বাম-কংগ্রেসকেও তীব্র খোঁচা মারেন। দুটো ল্যাংরা হাত মিলিয়েছে এবং খোঁড়াতে খোঁড়াতে চলছে।

ফিরহাদের এই মন্তব্যকে খোঁচা দিয়েছে বিজেপি। অনুব্রত মণ্ডল প্রসঙ্গে ফিরহাদের মন্তব্যে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ জানান, ডায়লগ দিয়ে চলছে। বাঘ লোহার খাঁচায় ঢুকেছে, সেই খাঁচার চাবি কার কাছে খোঁজা চলছে। মাত্র ৯ কিলো ওজন কমেছে আর কত কেজি কমে দেখা যাক। তাই উনি ভাবছেন ফুটো দিয়ে বেড়িয়ে যাবেন, ওজন কমানোর চেষ্টা করছেন।   






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন