ব্রেকিং নিউজ
Stop-bickering-among-yourselves-Trinamool-factional-conflict-is-again-open-in-the-words-of-the-minister
Birbhum: নিজেদের মধ্যে রেষারেষি বন্ধ করুন, মন্ত্রীর কথায় ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-17 13:50:33


"ভোটে যাতে প্রভাব না পড়ে, তার জন্য নিজেদের মধ্যে রেষারেষি বন্ধ করুন।" সম্প্রতি নির্বাচনের আগেই এমন হুঁশিয়ারি দিয়ে ফের চর্চায় রাজ্যের মন্ত্রী তথা বোলপুরের বিধায়ক চন্দ্রনাথ সিংহ। 

শনিবার বীরভূমের ইলামবাজারে ছিল একটি কর্মিসভা। সেখান থেকেই ফের হুঁশিয়ারি দিলেন রাজ্যের মন্ত্রী। ২০২৩ পঞ্চায়েত ভোট, ২০২৪ লোকসভা ভোটে মাটি ছাড়তে নারাজ শাসকদল। একাধিক সভা থেকে নেতা-মন্ত্রীরা কার্যত কড়া হুঁশিয়ারি দিচ্ছেন, এবারও তার অন্যথা হল না। ইলামবাজারের জয়দেব এলাকায় একুশে জুলাইয়ের প্রস্তুতি সভায় রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিংহ-এর ফের কড়া হুঁশিয়ারি থেকে উত্তাপ বাড়ছে রাজনৈতিক মহলে। 

সেদিন সভা থেকে তিনি বলেন, "ভোট এলেই ছোটাছুটি শুরু হয়ে যায়। ২০২৪ সালে লোকসভা ভোট আমাদের জমি যেন প্রস্তুত থাকে। তাহলে কোনও সমস্যা হবে না। কিন্তু ২০২১ সালে জমি প্রস্তুত ছিল না। তাই ২০২৪ সালে যদি জমি প্রস্তুত করে রাখি, কারোরই ক্ষমতা নেই আমাদের কিছু করার। তাই একসঙ্গে আসুন নিজেদের মধ্যে রেষারেষি বন্ধ করুন। একসঙ্গে থাকুন, আমার জিতব বেশি ভোটে।"

মন্ত্রীর এমন বক্তব্য ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। তবে এই ঘটনার পরিপ্রেক্ষিতে পরবর্তী সময় এলাকার মন্ত্রী চন্দনাথ সিংহকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, অঞ্চল সভাপতি হওয়ার জন্য অনেকেই এদিক-ওদিক অনেক নেতার কাছে যাওয়া-আসা করছে, তাই এই ধরনের কথা তিনি বলেছেন।

তবে তাঁর এমন বক্তব্যে আবারও স্পষ্ট শাসকদলের গোষ্ঠীকোন্দলের বিষয়, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন