ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Sovon-And-Baisakhi-visits-CM-Mamatas-residence-to-attend-Bhai-Fonta-event-
Sovon: 'ভুল বোঝাবুঝির মেঘ' কাটিয়ে প্রিয় কাননকে ফোঁটা দিদির, শোভনের কামব্যাক কি আসন্ন?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-27 19:02:03


তবে কি সব ভুল বোঝাবুঝির অবসান? সব দূরত্ব মিটিয়ে আবার কাছাকাছি আসছেন দিদি আর তাঁর আদরের কানন? অন্তত সেরকমই আভাস পাওয়া গেল ভাইফোঁটার দিন। বৃহস্পতিবার বেলা হতেই দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বাড়িতে পেল্লায় গাড়ি। আর সেখান থেকে যারা নামলেন তাঁদের খুব একটা আশা হয়তো করেনি ওয়াকিবহাল মহল! কারণ দীর্ঘ কয়েক বছর পর ফের ভাইফোঁটার দিনে দিদির বাড়িতে গেলেন কলকাতার প্রাক্তন মেয়র তথা দলের প্রাক্তন হাইটেক সদস্য শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) এবং সঙ্গে ছিলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। তবে কি আবার সব মন কষাকষি মিটিয়ে আবার কাছাকাছি মমতা বন্দ্যোপাধ্যায় এবং শোভন? এই মুহূর্তে এটাই হট টপিক রাজ্য রাজনীতির অন্দরমহলে।

উল্লেখ্য, প্রতি বছরেই দিদি তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবন কালীঘাটে উপস্থিত হন দলের প্রথম সারির নেতৃত্ব। এটাই দস্তুর হয়ে গিয়েছে দীর্ঘ বছর ধরেই। সেই মতোই এদিন ফিরহাদ হাকিম, মুকুল রায়-সহ একাধিক হেভিওয়েটকে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রীর বাসভবনে।  মাঝে সকলকে চমকে দল বদল করে গেরুয়া শিবিরের হাত ধরলেও আবার ঘরের ছেলে ফিরেছেন ঘরে। তাহলে এবার বড়দা মুকুলের পদাঙ্ক অনুসরণ করতে চলেছেন শোভনও? প্রশ্ন জোরালো হতে শুরু করেছে ইতিমধ্যেই।

অবশ্য এই ঘটনায় বেশ ইতিবাচক ইঙ্গিত পাওয়া গিয়েছে শোভন এবং বৈশাখীর থেকেও। 'সম্পর্ক আগের মতোই রয়েছে। দিদি ও ভাইয়ের একান্ত কথা হয়েছে আজ, সেখানে রাজনৈতিক কথা হবে না তা তো হয় না। দিদি যা সিগন্যাল দেওয়ার দিয়েছেন তা বাস্তবায়িত হবে কিনা দেখা যাক' এমনটাই বক্তব্য শোভন চট্টোপাধ্যায়ের।

ফের সক্রিয় রাজনৈতিক আঙিনায় শোভন চট্টোপাধ্যায়কে দেখা যাবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'স্থান কাল পাত্র ঠিক থাকলে সকলেই দেখতে পাবেন, যখন দরকার তখন ঠিক হবে।' অন্যদিকে 'দিদি সবসময় শোভনকে একজন সক্রিয় রাজনৈতিক কর্মী বলেই মানেন, দিদি আর ভাইয়ের সম্পর্কের মাঝে যে ভুল বোঝাবুঝির মেঘ ছিল তা কেটে গিয়েছে' বলে জানিয়েছেন বৈশাখী। একই সঙ্গে বৈশাখীর মন্তব্য, 'শোভনের অবশ্যই সক্রিয় রাজনীতি করা উচিত, তাতে তিনি সম্পূর্ণ সঙ্গে রয়েছেন।' তবে কি আগামী নির্বাচনে আবার ঘাসফুলের ঝান্ডা হাতে লড়াইয়ের ময়দানে নামতে দেখা যেতে চলেছে শোভন চট্টোপাধ্যায়কে? এর উত্তর অবশ্য সময়ই দেবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন