১৬ এপ্রিল, ২০২৪

Picket: ধরনা মঞ্চে দ্বিতীয় দিনে ফুরফুরে মুখ্যমন্ত্রী, গাইলেন ' কারার ওই লৌহ কপাট '
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-30 11:29:53   Share:   

দ্বিতীয় দিন অর্থাৎ বৃহস্পতিবার সন্ধ্যা অবধি চলবে মমতার (Mamata Banerjee) ধরনা মঞ্চ। বিজেপির (Bjp) বিরুদ্ধে বুধবার সকাল ১২ টা থেকে রেড রোডে ধরনায় (Picket) বসেছেন মমতা বন্দোপাধ্যায়। বুধবার ধরনা মঞ্চে রাত যাপনের পর আজ, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে, আবার ধরনা মঞ্চে আসেন তিনি। ছিলেন বেশ ফুরফুরে মেজাজেও। বৃহস্পতিবার মঞ্চে এসেই সংবিধানে ফুল দিলেন, গাইলেন গানও, গাইলেন ' কারার ওই লৌহ কপাট।' গানের লাইন ভুল হওয়ায় মিষ্টি ধমকের সুরে ধরিয়ে দিলেন সঠিক লাইন। এরপর চলল যুবদের গলায় গান। মোটের উপর বুধবার বিজেপি ও বামেদের কড়া সুরে আক্রমণের পর, আজ সকাল থেকেই ধরনা মঞ্চে অন্য মুডে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

বুধবার বিকেলে মমতা বন্দোপাধ্যায়ের মঞ্চ থেকে বিজেপির বিরুদ্ধে বক্তব্য রাখেন, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, সাংসদ সৌগত রায় এবং অনেকে। এরপরে নিজের সভামঞ্চ সেরে মমতার ধরনা মঞ্চে আসেন অভিষেক বন্দোপাধ্যায়। বক্তব্যও রাখেন কিছুক্ষণ। তারপরেই মমতা বন্দোপাধ্যায়, কেন্দ্রের বঞ্চনা, এজেন্সির অপব্যবহারে সরব হন। তীর বিঁধতে ছাড়েননি বামকে। ওই মঞ্চ থেকেই ডিএ আন্দোলনকারীদের চোর-ডাকাত বলে দাবি করেন।

যদিও মুখ্যমন্ত্রীর ওই সভাকে নাটক বলে দাবি করেছেন, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বুধবার তিনি বলেন, 'উনি যদি কাজ করে থাকেন সেটা দেখতে পারছেন না কেন, আসলে এত পরিমাণ চুরি করেছেন, সেই হিসাব নেই। এখন এই নাটক না করলে ধরা পড়ে যাবে।'


Follow us on :