ব্রেকিং নিউজ
Shame-of-Bengal-Mamata-poster-wide-noise-who-gave-this-poster
Poster: 'বাংলার লজ্জা মমতা' পোস্টার ঘিরে ব্যাপক শোরগোল, কে দিল এই পোস্টার?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 17:09:44


২১ শের বিধানসভা ভোটের (vote) আগে দেখা গিয়েছিল, তৃণমূল (trinamul) সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে দলীয়ভাবে পোস্টার তৈরি করে তাতে কোথাও লেখা ছিল "বাংলার গর্ব মমতা", কোথাও আবার "দিদিকে বলো", আবার কোথাও লেখা ছিল "বাংলা নিজের মেয়েকেই চায়।" কিন্ত সোমবার সপ্তাহের প্রথমদিন এবার এক অন্য ছবি ধরা পড়ল উত্তর ২৪ পরগনার অশোকনগর (Ashoknagar) থানার গুমা স্টেশন চত্বরে। এই চত্বরের আশেপাশে বিভিন্ন রাস্তার পাশের পাঁচিলে, আবার কোথাও বন্ধ দোকানের শাটারে বড় বড় করে পোস্টার (poster) লাগানো রয়েছে। আর তাতেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানোতর। কিন্তু কী রয়েছে এই পোস্টারে? 

কাছে যেতেই দেখা গেল, দিদিকে বলো পোস্টারের অনুকরণে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Bandhyapadhy) ছবির দুই পাশে বান্ডিল বান্ডিল টাকার ছবি এবং উপরে বড় বড় করে লেখা রয়েছে "বাংলার লজ্জা মমতা।" আর এই পোস্টার পড়াকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক উত্তাপ বেড়েছে গুমাতে। এমন ঘটনা নিয়ে তৃণমূলের পক্ষ থেকে বলা হয়েছে, এই কাজ বিজেপির। সামনেই পঞ্চায়েত নির্বাচন। তাই বিজেপি হারার ভয়ে তৃণমূল দলকে কালিমালিপ্ত করার জন্য এই নোংরা রাজনীতি করছে, এমনই বক্তব্য শাসকদলের নেতৃত্বদের।  

যদিও বিজেপির স্থানীয় নেতৃত্বের পক্ষ থেকে এই সমস্ত অভিযোগ অস্বীকার করে জানানো হয়, বিজেপি এই ধরনের রাজনীতি করে না। আসলে তৃণমূল সবকিছুর মধ্যেই বিজেপিকে খুঁজে পায়। বিজেপি নেতাকে যখন প্রশ্ন করা হয়, পোস্টার লাগানোর মুহূর্তের কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে বিজেপির কিছু কর্মীকে দেখা গিয়েছে। উত্তরে বিজেপি নেতা বলেন, "আমার জানা নেই, কারা পোস্টার লাগিয়েছেন। তাঁরা আদতেও বিজেপি করেন কিনা সেই বিষয়েও খতিয়ে দেখতে হবে। 

সব মিলিয়ে পোস্টার কাণ্ডে রাজনৈতিক উত্তাপ বেড়েছে বলাই চলে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন