২৯ মার্চ, ২০২৪

Bankura: 'দলের অভ্যন্তরীণ বিষয়ে মন্তব্য নয়', মন্ত্রীর বেফাঁস কথায় প্রতিক্রিয়া এড়ালেন সায়ন্তিকা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-28 20:55:30   Share:   

রাজ্যের মন্ত্রী (Bengal Minister) শ্রীকান্ত মাহাতোর করা মন্তব্যে প্রতিক্রিয়া এড়িয়ে গেলেন তৃণমূল যুবনেত্রী তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। মন্ত্রী শ্রীকান্ত মাহাতোর বেফাঁস মন্তব্যের ভিডিও ছড়িয়ে পড়তেই তত্পর হয়েছে দল। শোকজ করা হয়েছে পার্টির এই একনিষ্ঠ কর্মী তথা শালবনীর বিধায়ককে। যদিও ভাইরাল সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি ক্যালকাটা নিউজ বা ক্যালকাটা নিউজ ডিজিটালে। তবে এই প্রসঙ্গে শাসক দলকে তোপ দেগেছে বিরোধী শিবিরও।

কিন্তু প্রতিক্রিয়া জানালেন না তৃণমূলের যুবনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। প্রতিক্রিয়ায় শুধু বলেছেন, 'দলের অভ্যন্তরীণ বিষয়ে কোনওরকম মন্তব্য করব না।'

ঠিক কী বললেন অভিনেত্রী? 

এদিকে, সবজায়গায় সব কথা বলতে নেই। এই সহজ কথাটা বুঝতে পারেননি বলেই শোকজ করা হল পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত মন্ত্রী তথা শালবনির বিধায়ক (TMC MLA) শ্রীকান্ত মাহাতোকে। অভিযোগ একটাই দলবিরোধী মন্তব্য করেছেন তিনি। শনিবার দলের কর্মীদের নিয়ে শালবনিতে এক বৈঠকের ডাক দিয়েছিলেন শ্রীকান্ত মাহাতো। সেই বৈঠকেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা যায় রাজ্যের মন্ত্রীকে। তিনি বলেছেন, 'সায়নী, সায়ন্তিকা, নুসরত (Nusrat), মিমি, যারা পার্টিকে লুটেপুটে খাচ্ছে, তাঁরাই পার্টির সম্পদ। এভাবে আর পার্টি করা যাবে না। অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee), সুব্রত বক্সি এঁদের কাছে বলতে গিয়েছিলাম। এঁরা বুঝতে চায়নি। খারাপ লোককে তাঁরা ভালো লোক বলছে।' রাজ্যের মন্ত্রীর এই বিস্ফোরক ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে অন্তর্জালে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি ক্যালকাটা নিউজ বা ক্যালকাটা নিউজ ডিজিটাল। মন্ত্রী মশাই কী বলেছেন সেই ভিডিওতে?

মোদ্দাকথাটা হল দলে নবাগত নেতা-কর্মীরা অনেকেই ব্যক্তিগত স্বার্থ সিদ্ধির জন্য প্রশাসনের ঘাটে ডিঙি ভিরিয়েছেন। আর এদের যাবতীয় দুষ্কর্মকে সমর্থন করছেন দলের উর্ধ্বতন কর্তৃপক্ষ। একইসঙ্গে পশ্চিমাঞ্চল নাগরিক সমিতির নামে নয়া মঞ্চ তৈরির বার্তা দিলেন মন্ত্রী মশাই।


Follow us on :