ব্রেকিং নিউজ
Sabyasachi-Dutt-joined-the-Trinamool-Congress
Breaking New: তৃণমূলে যোগ দিলেন সব্যসাচী দত্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-07 15:03:35


কলকাতাঃ বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে এলেন বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। আজ বৃহস্পতিবার দুপুরে বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে ফের তৃণমূলে ফিরলেন তিনি। উপস্থিত ছিলেন পার্থ চট্টোপাধ্যায় ও ফিরহাদ হাকিম। ২০১৯ এ তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন সব্যসাচী দত্ত। 

তৃণমূলে যোগ দিয়ে বললেন,'ভুল বোঝাবুঝির জন্য দল ছেড়েছিলাম। আমায় আবার মমতা দিদি,পার্থদা,ববিদা গ্রহণ করেছেন। আমি কৃতজ্ঞ। দল যে ভাবে বলবে সে ভাবে কাজ করব।'


সূত্রের খবর, দিন দুয়েক আগে সুজিত বসুকে ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ফোনে বলেন সব্যসাচীকে দলে নিচ্ছি। তখন সুজিত বলেছেন, আপনার সিদ্ধান্ত শিরোধার্য। তবে বিধাননগরের মানুষ চায় না। তা শুনে নেত্রী বলেন,ওকে উত্তর-পূর্বের দায়িত্ব দেওয়া হবে। 

গতকাল পুজো নিয়ে বিজেপির সমালোচনা করেন সব্যসাচী দত্ত। তিনি সিএন কে বলেন, ই জেড সিসি তে বিজেপির উদ্যেগে দুর্গাপুজো সম্পূর্ণ ভাবে ছিলো রাজনৈতিক স্বার্থ নিয়ন্ত্রিত ও ভোট কেন্দ্রিক। 

বিস্ফোরক অভিযোগ তুলে বলেন,বিধানসভা নির্বাচন এর আগে  জাকজমক পূর্ণ ভাবে দূর্গা পুজো হয়েছিলো কিন্তু নির্বাচনে আশানুরূপ ফলাফল না হওয়াতেই, রণে ভঙ্গ দিয়ে এবার পুজোর বিষয়ে গা ছাড়া মনোভাব দেখাচ্ছে গেরুয়া শিবির। 








All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন