ব্রেকিং নিউজ
  সাতসকালে আরামবাগের গোঘাটে রাস্তার উপর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য      তারকেশ্বর বি পি আর রোড এলাকায় বাইক ও মারুতি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত এক, আহত চার     দক্ষিণ হাবরা এলাকায় সিভিক ভলেন্টিয়ারের বাড়িতে দুঃসাহসিক চুরি   
Sabyasachi-Dutt-criticized-the-BJP
Politics: এবার বেসুরো সব্যসাচী দত্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-06 16:12:56


কলকাতাঃ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে আশানুরূপ ফল করতে পারেনি বিজেপি। তারপর থেকেই দলে ভাঙন শুরু হয়েছে। অনেকেই বিজেপি ছেড়ে ফিরে গিয়েছেন তৃণমূলে। এবার কি প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তকে তৃণমূলে ফেরানো হবে! শুরু হয়েছে জোড় জল্পনা। 

এদিকে আজ বুধবার বিজেপির সমালোচনা করলেন সব্যসাচী দত্ত। তিনি সিএন কে বলেন, ই জেড সিসি তে বিজেপির উদ্যেগে দুর্গাপুজো সম্পূর্ণ ভাবে ছিলো রাজনৈতিক স্বার্থ নিয়ন্ত্রিত ও ভোট কেন্দ্রিক। 

বিস্ফোরক অভিযোগ তুলে বলেন,বিধানসভা নির্বাচন এর আগে  জাকজমক পূর্ণ ভাবে দূর্গা পুজো হয়েছিলো কিন্তু নির্বাচনে আশানুরূপ ফলাফল না হওয়াতেই, রণে ভঙ্গ দিয়ে এবার পুজোর বিষয়ে গা ছাড়া মনোভাব দেখাচ্ছে গেরুয়া শিবির। 

একই সঙ্গে এই পর্বে সব্যসাচী বাবু সরাসরি অভিযোগ এর আঙ্গুল তুলেছেন দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে। বলেন পুজো নিয়ে দলের রাজ্য সভাপতি ও দলের সর্ব ভারতীয় সহ সভাপতির বক্তব্য দু রকম। তাই সংশয়ে দলের নিচু তলার কর্মীরা। একই সঙ্গে দলের রাজ্য জুড়ে রাজনৈতিক কর্মসূচির দৈনতা ও দিশা হীনতা এদিন উঠে আসে বেসুরো সব্যসাচী দত্তের গলায়। 

তিনি জানালেন, যোগাযোগ রয়েছে সম্প্রতি তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া মুকুল রায় সহ বাকিদের সঙ্গে।  পাশাপাশি রাজ্যে দলীয় সভাপতি নিয়োগ নিয়েও দলের কেন্দ্রীয় নেতৃত্বের সমালোচনা করেন সব্যসাচী দত্ত।  







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন