ব্রেকিং নিউজ
Partha-should-say-clearly-who-had-given-money
Madan Mitra: বারবার হেঁয়ালি কেন? টাকা কার বলে দিক, পার্থ নিয়ে ফের সরব মদন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-07 18:58:31


উত্তর ২৪ পরগনার খড়দহের শ্যাম জিউর মন্দিরে সস্ত্রীক পুজো (Pujo) দিলেন তৃণমূল নেতা তথা বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। শ্যামের মন্দিরে ঠাকুরকে ফুল ও মিষ্টি দিয়ে পূজো দেন তিনি। পরে পার্থ ও কুণালকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন মদন। 

পার্থ প্রসঙ্গে মদন মিত্র বলেন, পার্থ চট্টোপাধ্যায় (Partha Chattopadhyay) হেঁয়ালি না করে বলে দিন, আসল ষড়যন্ত্রটা (Conspiracy) কী? কিন্তু তিনি শুধু ষড়যন্ত্র ষড়যন্ত্র করে যাচ্ছেন। আর এত বিপুল পরিমাণ উদ্ধার হওয়া টাকা যদি তাঁর না হয়, তাহলে টাকাটা তাকে কে দিল, এই নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

কুণাল ঘোষকে নিয়ে মদন মিত্রের মন্তব্য, দল আমাকে জিজ্ঞাসা করে কুণাল ঘোষকে মুখপাত্র করেনি। কোন বিজ্ঞপ্তিতে দল কুণালকে মুখপাত্র করেছে, আমি তাই জানি না। আর দল কুণালকে কেন পদ থেকে তাড়িয়ে দিল, তাও আমি জানি না। আমি আদার ব্যাপারি, জাহাজের খোঁজখবর নিয়ে লাভ কী আছে?

উল্লেখ্য, শনিবার তারকেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েও একই ধরনের মন্তব্য করেছিলেন মদন। পার্থ-অর্পিতা প্রসঙ্গে তিনি বলেছিলেন, একটা অভিযোগ উঠেছে এবং তাঁকে সমস্ত দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে দল। পাশে কেউ নেই, পার্থর এই আক্ষেপ প্রসঙ্গে মদন মিত্র বলেছিলেন, জীবনের কিছুটা সময় একা চলতে হয়, জীবনে একা চলতে শেখা একটা আর্ট। তবে এই ঘটনার সত্যের শেষ এমন জায়গায় পৌঁছে যাবে, ভারতবাসী অবাক হয়ে যাবে, কেয়া হুয়া, ক্যায়সে হুয়া, কব হুয়া, কিউ হুয়া এ সোচ..। তবে পার্থ বারবার বলছে, একটি ষড়যন্ত্র আছে, যেটা মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া ফেলছে। কী ষড়যন্ত্র আছে, সেটা বলে দিক। এবারও মদনের গলায় এক সুর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন