ব্রেকিং নিউজ
Missing-Poster-on-Kanchan-Mallick-was-put-up-across-his-assembly
Hooghly: উত্তরপাড়ায় বিধায়ক কাঞ্চন মল্লিকের নামে নিখোঁজ পোস্টার! 'মিস্টার ইন্ডিয়া নই', পাল্টা বিধায়ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-29 21:00:18


আসানসোলের (Asansol) সাংসদ শত্রুঘ্ন সিনহার পর এবার নাকি সন্ধান পাওয়া যাচ্ছে না উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mallik)। নিখোঁজ বিধায়ক (TMC MLA) কাঞ্চন মল্লিক, সন্ধান চাই বলে একাধিক পোস্টার পড়েছে হিন্দমোটর-উত্তরপাড়া এলাকায়। কে বা কারা এই পোস্টার মেরেছে, তা নিয়ে শাসক দল ও বিরোধীদের মধ্যে চলছে একে অপরকে দোষারোপের পালা। তৃণমূলের দাবি বিধায়ক সব সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকেন। নির্দিষ্ট স্থানে নির্দিষ্ট সময় থাকেন। এই কাজ বিজেপির। মানুষের বিপদে পাশে থাকতে হয়, এভাবে রাজনীতি করা যায় না।

অপর দিকে বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে, মানুষ তৃণমূলের প্রতি ক্ষিপ্ত, বিধায়ককে উত্তরপাড়ায় পাওয়া যায় না, এটা সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ। তবে এই পোস্টারিং নিয়ে খোদ বিধায়ক কী বললেন?

কাঞ্চন মল্লিক এক ভিডিওবার্তায় বলেছেন, আমি নিখোঁজ হয়নি, আমি আছি। জোর করে নিখোঁজ করানোর চেষ্টা হলে কিছু করার নেই। দুর্গা পুজোয়, কালীপুজোয় ছিলাম। চোখে কালো চশমা পরে আমার অফিসে আসুন। একসঙ্গে চা খাবো। আর যিনি পোস্টার লিখেছেন, তিনি সামনে আসুন, তাঁর সঙ্গে চা খেয়ে আসবো। আমি আছি আপনাদের পাশে। মিস্টার ইন্ডিয়ার মতো উধাও হয়ে যায়নি, ছিলাম আছি থাকবো।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন