২৮ মার্চ, ২০২৪

Sovondeb: 'যে চোর, সে চোর দল তাঁকে স্বীকার করবে না', দুর্নীতি প্রশ্নে বিস্ফোরক শোভনদেব
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-22 15:09:39   Share:   

দুর্নীতির বিরুদ্ধে ফের সরব রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় (Sovondeb Chatterjee)। তাঁর বিধানসভা আসন খড়দহের (Khardaha) এক অনুষ্ঠানে পরিষদীয় মন্ত্রী জানান, যে চোর, সে চোর। দল (TMC) তাঁকে স্বীকার করবে না। সে যে-ই হোক। তাঁকে আদালত থেকে পরিষ্কার হয়ে আসতে হবে। এমনটাই বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার মানে এই নয় সবাই চোর মুখ্যমন্ত্রী এখনও নিজের টাকায় চলেন। তাঁকে টাকা নিতে হয় না। তিনি যদিও এখন কেন্দ্রীয় মন্ত্রিত্বের টাকা, মুখ্যমন্ত্রিত্বের টাকা নিতেন, তাহলে কত কোটি টাকা হত ভাবুন তো। মানে এই নয় মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের কোনও উন্নতি করেনি। এভাবেই দলীয় সভায় সরব ছিলেন শোভনদেব চট্টোপাধ্যায়।

যদিও শোভনদেব চট্টোপাধ্যায়ের এই মন্তব্যকে গুরত্ব দিতে নারাজ বিজেপি। দলের সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'শোভনদেব চট্টোপাধ্যায়ের কথায় অতো গুরুত্ব দেওয়ার দরকার নেই। কারণ মমতা বন্দ্যোপাধ্যায় যখন বলেছেন কী এমন করেছে কেষ্ট? তখন তাঁর দলের বিধায়কের কথায় গুরুত্ব দেওয়ার দরকার নেই। মাননীয় মুখ্যমন্ত্রীই যাত্রার বিবেকের মতো কয়েকজনকে চাবি দিয়ে ছেড়ে দিয়েছেন। যারা মঞ্চে উঠে এসব কথা বলছেন।'

সিপিএম নেতা সুজন চক্রবর্তী জানান, একদিন শোভনদেব চট্টোপাধ্যায়, একদিন তাপস রায় নানাভাবে বেফাঁস কথা বলে আসছেন। শোভনদেব চট্টোপাধ্যায় বলেছেন যারা অভিযুক্ত তারা কোর্টের মাধ্যমে ক্লিয়ার হয়ে আসতে হবে। দম আছে? এসব ফালতু কথা। তৃণমূলে থাকবেন অথচ অভিযুক্ত হবেন না? এটাও সম্ভব। এভাবেও খোঁচা দিয়েছেন তিনি।


Follow us on :