ব্রেকিং নিউজ
MLAs-walking-around-MPs-in-rickshaws-Mamata-want-to-see-
MP MLA: বিধায়করা হেঁটে ঘুরছেন, সাংসদরা রিকশায়, দেখতে চান মমতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-21 14:35:19


মানুষের পাশে থেকে মানুষের সাহায্য করতে হবে। "আমি দেখতে চাই বিধায়করা হেঁটে ঘুরবেন, রিকশা চড়বেন। কর্মীরা সাইকেলে ঘুরবেন। সাংসদরা রিকশাতে ঘুরবেন।" ২১-এর সভা মঞ্চে সাংসদ-বিধায়কদের এমনই বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, মিউনিসিপ্যালিটিতে যাঁরা আছেন, তাঁদের বলব মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে। এর পাশাপাশি আগস্ট মাস জুড়ে কর্মসূচি বেঁধে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস ২৯ তারিখ হবে। সেদিন গান্ধী মূর্তির পাদদেশে জমায়েত হবে। তার আগে ৯ আগস্ট বিশ্ব আদিবাসী দিবস। ওইদিন সব আদিবাসীদের সংবর্ধনা জানানো হবে। ওইদিন মহরম থাকায় ১০ থেকে ১১টার মধ্যে অনুষ্ঠান করে দিতে হবে। ওইদিন ভারত ছাড়ো আন্দোলনের দিন। ১টার পর মহরমের ব়্যালি বের হয়। ১৪ আগস্ট দেশাত্মবোধক অনুষ্ঠান। ১৫ তারিখ সংগ্রামীদের শ্রদ্ধা অনুষ্ঠান পালনের কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাধীনতা দিবসে সংগ্রামীদের শ্রদ্ধা জানিয়ে বাড়িতে বাড়িতে পতাকা উত্তোলন করবেন কর্মীরা।

২২ আগস্ট দুর্গাপুজোর আগে নিরাপত্তা নিয়ে কলকাতা পুলিসের সঙ্গে উচ্চপর্যায়ের বৈঠক।

দুর্গাপুজোকে স্বীকৃতি দিয়েছে ইউনেস্কো। তাই ১ সেপ্টেম্বর কলকাতায় বর্ণময় মিছিল করা হবে। ব্লকে ব্লকে মিছিল করার নির্দেশ দলীয় কর্মী-সমর্থকদের।

৫ সেপ্টেম্বর শিক্ষক দিবসে শিক্ষকদের সম্মান জানানোর নির্দেশ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন