ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Kolkata-Mayor-meets-injured-BJP-Councillor-while-Sukanta-Majumder-took-stock-of-injured-ACP
Firhad: অন্য সৌজন্য! মীনাদেবীকে দেখতে গেলেন ফিরহাদ, আহত এসিপি-কে ফোন সুকান্তর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-14 21:16:35


মঙ্গলবার নবান্ন অভিযান (Nabanna Abhijan) ঘিরে তুঙ্গে ছিল রাজনৈতিক তরজা। বুধবার অন্য সৌজন্যে নজির দেখল বঙ্গ রাজনীতি। অনেকে বলছেন, এটাই হওয়া উচিৎ। কী সেই সৌজন্য? বুধবার বিশুদ্ধানন্দ হাসপাতালে গিয়ে আহত বিজেপি কাউন্সিলর (BJP Councillor) মীনাদেবী পুরোহিতের খোঁজ নিয়েছেন মেয়র ফিরহাদ ববি হাকিম (Firhad Hakim)। পাশাপাশি এসএসকেএম চিকিৎসাধীন কলকাতা পুলিসের এসিপি-র খোঁজ ফোনে নিয়েছেন সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। যেখানে দুই ঘটনায় একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল এবং বিজেপি। 

যদিও মীনাদেবীকে দেখে বেড়িয়ে ববি হাকিম জানান, কলকাতা পুরসভার দীর্ঘদিনের সহকর্মী হিসেবে উনাকে দেখতে এসেছি। পুরসভা মীনাদেবীর চিকিৎসার সব ব্যবস্থা করবে। মুখ্যমন্ত্রীও সুস্থ কামনা করে অভিনন্দন পাঠান। একজন মানুষ, অপর মানুষের সুস্থতা কামনা করবে। উনি একসময় ডেপুটি মেয়রও ছিলেন।

এদিকে, কলকাতা পুলিসের অ্যাসিস্টেন্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়কে ফোন করেন বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তিনি জানান, পুলিসও আমাদের মতো মানুষ। এসিপির সঙ্গে কথা হয়েছে। কথা বলতে পারছেন। তবে কষ্ট আছে, খুব ভালো নেই বললেন। আশা করি সুস্থ হয়ে যাবেন দ্রুত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন