ব্রেকিং নিউজ
In-Ma-Kali-debate-unfollows-Trinamool-Twitter-retweets-Mahua-Maitra
Mahua: মা কালী বিতর্কে তৃণমূলের ট্যুইটার আনফলো করে ফের ট্যুইট মহুয়া মৈত্রের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-06 13:32:40


তৃণমূলের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল আনফলো করলেন দলেরই সাংসদ মহুয়া মৈত্র। মা কালীর পোশাকে ধূমপানের ছবির পোস্টার নিয়ে বিতর্কের পর তিনি যে সব মন্তব্য করেন, সে ব্যাপারে দল তাঁর পাশে দাঁড়ায়নি। উল্টে ওইসব মন্তব্য সাংসদের ব্যক্তিগত মতামত বলেই জানিয়েছিল। এমনকী দল যে এই ধরনের মন্তব্যকে সমর্থন করে না, সে কথাও জানিয়ে দেওয়া হয়েছিল। মঙ্গলবার দলের এই প্রতিক্রিয়া জানার পর বুধবারই মহুয়া এই সিদ্ধান্ত নেন। তবে তিনি তৃণমূল সুপ্রিমো এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আনফলো করেননি।

উল্লেখ্য, মহুয়া মৈত্র সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়ে বলেন, "আমার কাছে কালী মানে যিনি মাংসভোজী এবং সুরা গ্রহণ করেন। নিজের ভগবানকে তুমি কীভাবে দেখতে চাও, তা কল্পনা করার অধিকার রয়েছে। কিছু জায়গা রয়েছে যেখানে ভগবানকে হুইস্কি দেওয়া হয়, আবার কিছু কিছু জায়গায় তা ভগবানের অপমানের সমান।" 

মহুয়া মৈত্র আরও বলেছিলেন, আপনি যখন সিকিমে যাবেন, দেখবেন, তাঁরা মা কালীকে হুইস্কি নিবেদন করছেন। সেই আপনিই উত্তরপ্রদেশে গিয়ে যদি একথা বলেন, তাহলে সেখানকার মানুষ একে সমর্থন করবেন না। 

এদিকে নিজের অবস্থান থেকে এদিনও সরে আসেননি মহুয়া মৈত্র। ফের তিনি ট্যুইট করে বলেছেন, মিথ্যা বলে খাঁটি হিন্দু হওয়া যায় না। আমি কোনও সিনেমা বা পোস্টারকে সমর্থন করিনি। ধূমপান শব্দটিও উচ্চারণ করিনি। আপনাদের বলছি, তারাপীঠে গিয়ে দেখুন, মা কালীকে ভোগ হিসাবে কী খাবার বা পানীয় দেওয়া হয়। জয় মা তারা।

এদিকে বিজেপির পক্ষ থেকে মহুয়া মৈত্রের নামে থানায় অভিযোগ জানানো হয়েছে। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার তাঁকে গ্রেফতারের দাবি তুলেছেন। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন