ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
Frustrated-defections-
Politics: হতাশ দলবদলুরা


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-04 12:40:26


এখনই যে এবারের বিধানসভার আগে যাঁরা দল পাল্টিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তাঁদের অধিকাংশই পরাজিত হয়েছেন ভোটে । ভোট শেষ হতেই তাঁরা ফিরতে চেয়ে দরবার শুরু করেন । কেউ ধরেন কুনাল ঘোষকে কেউবা ধারার চেষ্টা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে । কিন্তু রবিবার বিপুল ভোটে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জয়ী হওয়ার পর তাঁরা আশা করেছিলেন যে এবারে হয়তো সাংবাদিক সম্মেলনে এঁদের বিষয়ে কিছু বলতে পারেন 'দিদি' । কিন্তু এড়িয়ে গেলেন মমতা । অবশ্য কিছুদিন আগে অভিষেক ভোট প্রচার করতে গিয়ে জানিয়েছিলেন যে, পঁচাদের আর দলে নেওয়া হবে না ।

এতেই হতোদ্যম হয়ে পড়েন অনেক প্রাক্তনী । রবিবার মমতা জেতার পর রাজীব বন্দ্যোপাধ্যায় থেকে সোনালী গুহ কারুরই সোশ্যাল নেটওয়ার্কে মমতাকে শুভেচ্ছে বার্তা কারুর পেজেই পাওয়া গেলো না । তবে রাজীব বন্দ্যোপাধ্যায় টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন।

অন্য়দিকে  সব্যসাচী দত্তকে অনেকদিন বাদে বিজেপির পার্টি অফিসে দেখা গেল । জানা গেল, বিজেপির সল্টলেকের দুর্গাপুজো হবে কিভাবে তার খবর নিতেই নাকি তাঁর আগমন।অবশ্য আসানসোলের জিতেন্দ্র তিওয়ারির পেজে মুখোমত্রীকে শুভেচ্ছা বার্তা দেখা গেলো । পাশাপাশি ত্রিপুরা থেকে সুদীপ রায় বর্মনের ভাই সহ একঝাঁক নেতা যারা বিজেপিতে ছিলেন তারা মঙ্গলবার কালীঘাটে আসছেন তৃণমূলে যোগ দিতে ।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us