ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Embarrassed-to-start-trimming-wings-3-centers-missed-Rabindranath-Chatterjee-in-charge
Anubrata: ডানা ছাঁটা অনুব্রতর, হাতছাড়া ৩ কেন্দ্রের দায়িত্বে কে?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-26 10:52:12


দায়িত্ব কমল অনুব্রত মণ্ডলের(Anubrata Mondal)। বর্তমানে জেল হেফাজতে(jail custody) তিনি। বীরভূমের গড়ে হাত না পড়লেও, পূর্ব বর্ধমানে যে তিনটি বিধানসভা এলাকার দেখভাল করতেন অনুব্রত, এবার তা হাতছাড়া হল ৷ ৩ বিধানসভা কেন্দ্রের সাংগঠনিক দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হল। হাতে নেই পূর্ব বর্ধমানের তিন কেন্দ্র। তৃণমূল সূত্রে খবর, কলকাতার বৈঠকে দলের শীর্ষ নেতৃত্ব কোনও আনুষ্ঠানিকতা ছাড়াই অনুব্রতের হাতে থাকা পূর্ব বর্ধমানের তিন বিধানসভা দায়িত্ব গেল রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের হাতে , জানালেন রাজ্য তৃণমূলের মুখপাত্র(spokesperson) দেবু টুডু।

পূর্ব বর্ধমানের তিনটি বিধানসভা এলাকা আউশগ্রাম, মঙ্গলকোট ও কেতুগ্রাম এতদিন দেখার ভার ছিল অনুব্রত মণ্ডলের হাতে। এবার থেকে এই তিন জায়গার সমস্তটা দেখে নেবেন স্থানীয় নেতৃত্বই। নজর রাখবেন এলাকার বিধায়করাও। বৃহস্পতিবার ক্যামাক স্ট্রিটে নিজের অফিসে পূর্ব বর্ধমান জেলার প্রতিনিধিদের নিয়ে বৈঠক করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, সেই বৈঠকেই ঠিক হয়েছে এবার থেকে অনুব্রতর হাতে থাকা পূর্ব বর্ধমানের আউশগ্রাম, মঙ্গলকোট আর কেতুগ্রাম দেখবেন রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের । তবে একই সঙ্গে বলে দেওয়া হয়েছে, এই তিন এলাকার নেতারা আপাতত পূর্ব বর্ধমান ও বীরভূম, দুই জেলার নেতৃত্বের সঙ্গেই সংযোগ রেখে কাজ করবেন।

এবার কি তবে অনুব্রতকে নিয়ে ভিন্ন পদক্ষেপ করতে চায় বঙ্গের শাসক শিবির? প্রশ্ন রাজনীতির কারবারিদের। তবে দলের কোনও কোনও অংশেও যে সেই দাবি জোরাল হচ্ছে, তা তৃণমূলের অন্দরে কান পাতলেও শোনা যাচ্ছে বলেই মত রাজনৈতিক মহলের।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন