ব্রেকিং নিউজ
Be-cautious-for-one-and-a-half-to-two-years-then-ten-years-of-comfortable-reign-the-medicine-of-the-minister
Chandranath: দু-বছর সমঝে চলুন, তারপর দশ বছর আরামের রাজত্ব, মন্ত্রীর দাওয়াই

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-03 18:01:11


"কোনও রকম দুর্নীতি করলে নিজের দায়িত্বে করবেন, দল দায়িত্ব নেবে না"। কর্মী সম্মেলন থেকে এমনই স্পষ্ট বার্তা দিলেন রাজ্যের ক্ষুদ্র-মাঝারি ও কুটির শিল্প মন্ত্রী চন্দ্রনাথ সিনহা। এমনকি, ২৪ সাল পর্যন্ত নেতা-কর্মীদের সংযত থাকার পরামর্শও দেন মন্ত্রী৷

ইলামবাজারের ধরমপুর অঞ্চলে এদিন কর্মী সম্মেলন ছিল। আসন্ন লোকসভা নির্বাচনের প্রাক্কালে দলের নেতা-কর্মীদের উদ্দেশে বেশ কিছু ইঙ্গিতপূর্ণ বক্তব্য দেন রাজ্যের মন্ত্রী তথা বোলপুরের বিধায়ক চন্দ্রনাথ সিনহা৷ তিনি বলেন, "আগে যা করেছেন করেছেন, ভুলে যান৷ ২৪ সাল পর্যন্ত আপনাদের একটু নিয়ম মেনে চলতে হবে৷ দশ বছর রাজত্ব করে এসেছেন। আরও দশ বছর রাজত্ব করতে গেলে দু-বছর রোজা রাখতে হবে, উপোস করতে হবে। একটু সমঝে চলতে হবে।"

অর্থাৎ, দুবছর কোনও রকম কাটমানি বা দুর্নীতি করা যাবে না, এমনটাই নেতা-কর্মীদের উদ্দেশে স্পষ্ট জানিয়ে দিলেন মন্ত্রী৷

মন্ত্রী বলেন, বুথের যাঁরা দায়িত্বে আছেন, আমি অনুরোধ করব, কর্মীদের নিয়ে একটু বসুন। আগেও বলেছি, আপনারা শুনছেন না। তাই আবারও বলছি, শেষবারের মতো বলছি। কাউকে অচ্ছুত্ করে রাখবেন না। কারণ, যে লড়াই আসছে, আমরা সবাই যদি এক থাকতে না পারি, তাহলে তারা আপনাদের মধ্যে ঢুকে কিস্তি মাত করে বেরিয়ে যাবে। তখন কান্না ছাড়া আমাদের আর কিছু থাকবে না। দেড়-দুবছর সাবধানে থাকলে দশ বছর আরামে রাজত্ব করতে পারবেন। তাই রাস্তাটা আপনারা ঠিক করে নিন, এখনই পালাবেন নাকি আবার দশ বছর থাকার জন্য লড়াই করবেন।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন