ব্রেকিং নিউজ
BJPs-Catch-the-thief-fill-the-jail-program-chaos-beheading-policeman
Bjp: বিজেপির 'চোর ধরো, জেল ভরো' কর্মসূচিতে ধুন্ধুমার, মাথা ফাটলো পুলিসকর্মীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-28 20:18:12


শনিবার বাংলায় বেকারত্ব ও এসএসসিতে (SSC) নিয়োগে দুর্নীতি সহ একাধিক ইস্যুতে প্রতিবাদ জানিয়ে সেলিমপুর (Selimpur) থেকে মিছিল শুরু হয় বিজেপির (BJP)। কিন্তু সেলিমপুর থেকে যাদবপুর থানার (Jadavpur Police Station) দিকে আসতেই ধুন্ধুমার পরিস্থিতি। কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় ওই চত্বর। পুলিসের সঙ্গে খণ্ডযুদ্ধ বাধে বিজেপি কর্মী ও নেতৃত্বদের। অভিযোগ, পুলিস তাঁদের রাস্তা আটকায়। ঘটনায় মাথা ফাটে একজন পুলিস কর্মীর। আহত হন বেশ কয়েকজন বিজেপিকর্মীও। ঘটনার পরই রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদে সরব গেরুয়া শিবির। এরপর বেশ কিছুক্ষণ রাস্তা অবরুদ্ধ করে বিক্ষোভ দেখান তাঁরা।

জানা যায়, "চোর ধরো, জেল ভরো" স্লোগান তুলে প্রতীকী জেল বানায় বিজেপি কর্মী-সমর্থকরা। আর তাতে বসানো হয় একজন বিজেপি কর্মীকে, যিনি প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের মুখোশ পরেছিলেন। মিছিল থেকে পার্থ চট্টোপাধ্যায়-কে শীঘ্রই গ্রেফতারেরও আর্জি জানানো হয়। পাশাপাশি সঠিক তদন্তেরও আর্জি জানানো হয়। কিন্তু এরমধ্যেই শুরু হয় এই খণ্ডযুদ্ধ।

উপস্থিত বিজেপি নেতৃত্বদের দাবি, স্বাভাবিকভাবেই যাচ্ছিল তাঁদের মিছিল। সেলিমপুরের কার্যালয় থেকে সুলেখা মোড় পর্যন্ত যাবার কথা ছিল মিছিলটির। কিন্তু হঠাত্ই পুলিস এসে তাঁদের প্রতীকী জেল ভেঙে দেয়। শুরু হয় ধস্তাধস্তি। যদিও পুলিসের অনুমতি আগে থেকেই ছিল বলেই দাবি তাঁদের। তবুও এই ঘটনায় তীব্র নিন্দা জানান তাঁরা।

এদিন বেলা বাড়তেই পারদ আরও একধাপ বেড়ে যায়। রাস্তা অবরুদ্ধ করেই পার্থ চট্টোপাধ্যায় সহ অনুব্রত মণ্ডলের ছবিও পুড়িয়ে বিক্ষোভ দেখায় বিজেপি নেতৃত্বরা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন