ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
BJP-state-president-sukanta-majumder-was-arrested-in-howrah-during-nabanna-abhijan
Sukanta: হাওড়া ময়দানে গ্রেফতার 'আহত' সুকান্ত, 'লড়াই আরও জোরদার হবে', মন্তব্য বিজেপি সভাপতির

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-13 19:05:56


মঙ্গলবার বিজেপির (BJP) নবান্ন অভিযানে হাওড়া ময়দান থেকে মিছিলের দায়িত্বে ছিলেন সাংসদ সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। এদিন দলীয় কর্মী-সমর্থকদের গ্রেফতার এবং লাঠিচার্জ এবং জলকামানের প্রতিবাদে হাওড়া ময়দানে (Howrah Maidan) অবস্থান বিক্ষোভ বসেন সুকান্ত মজুমদার। রাস্তা আটকে বসে থাকার জন্য তাঁকে গ্রেফতার করে হাওড়া সিটি পুলিস। যদিও রাজ্য সভাপতিকে গ্রেফতারি প্রসঙ্গে পুলিস-বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে বচসা বাঁধে। কিন্তু কর্মী-সমর্থকদের শান্ত হতে আবেদন করেন বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার।

গ্রেফতারির পর প্রিজন ভ্যানে বসেই তাঁর দাবি, 'পুলিসের জলকামানে ঘাড়ে আঘাত লেগেছে এবং ব্যথা রয়েছে। বিজেপি কর্মীরা আইন মেনে চলেন। তাই পুলিসের গ্রেফতারির সময় যাতে কেউ বাধা না দেন নিশ্চিত করেছেন তিনি।' আগামি দিনে আন্দোলন আরও জোরালো হবে। এই দাবি করেন বঙ্গ বিজেপি সভাপতি।

বিজেপির বালুরঘাটের সাংসদের মন্তব্য, 'এমজি রোডে পুলিসের গাড়িতে আগুন বিজেপি লাগায়নি। পুলিস কিংবা তৃণমূল লাগিয়েছে।' এদিন নবান্ন অভিযানের আগে হাওড়া ময়দানে  ছোট বক্তৃতা দেন সুকান্ত মজুমদার। তিনি জানান, বিজেপিকে খুব সাবধানে থাকতে হবে। কারণ তৃণমূল প্ল্যান করেছে এই কর্মসূচিতে তাঁদের লোক ঢুকিয়ে গোলমাল পাকাতে।  শান্তিপূর্ণ এবং গণতান্ত্রিক উপায়ে মিছিলের আহ্বান জানিয়েছিলেন সুকান্ত মজুমদার।

তাঁর দাবি, 'উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গ থেকে হাজার হাজার লোক এদিনের কর্মসূচিতে এসেছেন। জাতীয় সড়ক ফুটো করে ব্যারিকেড করে বিজেপিকে কর্মীদের আটকেছে পুলিস।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন