ব্রেকিং নিউজ
BJP-spokesperson-slapped-on-the-cheek-sensation-as-soon-as-the-video-came-out
Slapping: বিজেপির মুখপাত্রের গালে সপাটে চড়! ভিডিও সামনে আসতেই তোলপাড়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-16 20:09:22


বিজেপি নেতাকে সপাটে চড়। আর সেই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় রাজনৈতিক মহল। এনসিপি-র দলনেতা শরদ পাওয়ারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছিলেন মহারাষ্ট্রের বর্ষীয়ান বিজেপি নেতা বিনায়ক আম্বেদকর। অভিযোগ, এরই বদলা নিতে তাঁকে সপাটে চড় কষালেন এক এনসিপি কর্মী।

এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত মহারাষ্ট্রের রাজনৈতিক মহল। এই ঘটনার একটি ভিডিও শেয়ার করেছেন মহারাষ্ট্রের বিজেপি প্রধান চন্দ্রকান্ত পাটিল। ভিডিওটি এখন ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, চেয়ারে বসা বিনায়ক আম্বেদকরের সঙ্গে কোনও বিষয় নিয়ে বচসা করছেন এনসিপি কর্মীরা। এর মধ্যেই সাদা শার্ট পরা এক এনসিপি কর্মী আচমকা বিজেপি নেতার গালে চড় কষিয়ে দেন। চড়ের জোরে আম্বেদকরের চোখের চশমা ছিটকে খুলে যায়। এই আক্রমণের পর পুণে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই বিজেপি নেতা। তাঁর আরও অভিযোগ, এনসিপি সাংসদ গিরিশ বাপট তাঁকে শরদ পাওয়ারের বিরুদ্ধে মন্তব্য করার জন্য ক্ষমা চাইতে বলেন।

চড়ের ভিডিও টুইট করে চন্দ্রকান্ত পাটিল লেখেন, 'মহারাষ্ট্র বিজেপির মুখপাত্র বিনায়ক আম্বেদকরকে আক্রমণ করল এনসিপির গুন্ডারা। বিজেপির তরফে আমি এর তীব্র নিন্দা করছি। এই এনসিপি গুন্ডাদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত। প্রসঙ্গত, শরদ পাওয়ারের বিরুদ্ধে 'আপত্তিকর' ফেসবুক পোস্ট করায় শনিবার মারাঠি অভিনেত্রী কেতকী চিটকালে এবং নিখিল ভামরে নামে এক ছাত্র গ্রেফতার হয়েছিলেন। কেতকীকে ১৮ মে পর্যন্ত পুলিস হেফাজতে রাখা হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন