ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Alleging-corruption-against-the-Trinamool-chief-the-party-members-locked-the-panchayat-office
TMC: তৃণমূল প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, পঞ্চায়েত অফিসে তালা ঝোলালেন দলীয় কর্মীরাই

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 16:57:14


তৃণমূলের পঞ্চায়েত প্রধানের (Panchayet Pradhan) দুর্নীতির (Corruption) প্রতিবাদে তৃণমূল সদস্যরাই পঞ্চায়েত অফিসে (Panchayet Office) তালা ঝুলিয়ে দিলেন। সোমবার ঘটনাটি ঘটে ডোমজুড়ের কোলড়া এক নম্বর গ্রাম পঞ্চায়েত অফিসে। পরে পঞ্চায়েত প্রধান অফিসে ঢুকতে গেলে অন্যান্য পঞ্চায়েত সদস্যরা তাঁকে বাধা দেন। ঘটনাস্থলে পৌঁছয় ডোমজুড় থানার পুলিস। শাসক দলের সদস্যরা পঞ্চায়েত প্রধানকে গ্রেফতারের দাবি করেন।

ডোমজুড়ের কলোড়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতে মোট ১২ জন সদস্য। ১২ জনের মধ্যে ৯ জন তৃণমূল কংগ্রেস সদস্য, ২ জন বিজেপি এবং ১ জন নির্দল। বিক্ষুব্ধ পঞ্চায়েত সদস্যদের অভিযোগ, প্রধান নিলুফা মল্লিক পঞ্চায়েত চালানো নিয়ে তৃণমূল সদস্যদের সঙ্গে কোনও আলোচনা করেন না। তিনি বিজেপির দুজন এবং নির্দলের একজন সদস্যদের নিয়ে পঞ্চায়েত চালান। তাঁদের আরও অভিযোগ, আমফানের পরবর্তীকালে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন প্রধান। এছাড়াও কবরস্থানের মাটি ফেলা, রাস্তা তৈরি এবং ১০০ দিনের কাজ থেকেও লক্ষ লক্ষ টাকা দুর্নীতি করেছেন। এরই প্রতিবাদে আজ সকালে তৃণমূলের বেশ কয়েকজন সদস্য এবং তাঁদের অনুগামীরা পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দেন। তাঁদের অভিযোগ, পঞ্চায়েত প্রধানের স্বামী প্রতিদিন পঞ্চায়েত অফিসে এসে বসে থাকেন। তিনি প্রতিটি পঞ্চায়েতের কাজে হস্তক্ষেপ করেন। সম্প্রতি পঞ্চায়েত অফিস থেকে ল্যাপটপ চুরি যায়। তাঁদের অভিযোগ, এই ল্যাপটপ চুরির পিছনেও পঞ্চায়েত প্রধানের হাত থাকতে পারে। আজ পঞ্চায়েত প্রধান যখন পঞ্চায়েত অফিসে ঢুকতে যান, সেই সময় নিজের দলের সদস্যরাই তাঁকে বাধা দেন। তাঁকে ঘিরে স্লোগান দিতে থাকেন।

পঞ্চায়েত অফিস বন্ধ থাকায় তাঁকে বাইরে অপেক্ষা করতে দেখা যায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। পঞ্চায়েত প্রধান নিলুফা মল্লিক তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, সব মিথ্যে অভিযোগ করছেন ওই পঞ্চায়েত সদস্যরা। তাঁদের দাবিমতো কাজ না করায় তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলছেন। তিনি কোনও দুর্নীতির সঙ্গে যুক্ত নন।।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন