ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Adverse-reaction-is-what-conspiracy-Partha-should-say-reaction-of-Madan-Mitra
Madan Mitra: বিরূপ প্রতিক্রিয়া হচ্ছে, কী ষড়যন্ত্র পার্থ বলে দিক: মদন মিত্র

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-06 17:03:18


শনিবার তারকেশ্বর (Tarakeswar) মন্দিরে পুজো দিলেন তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। এদিন সপরিবারে পুজো (Pujo) দিতে আসেন তিনি। বিভিন্ন প্রশ্নের উত্তরে মদন মিত্র যা বললেন, আসুন এক নজরে দেখে নেওয়া যাক। পৃথিবীর সবোর্চ্চ শক্তিমান ভগবান শিব (Lord Shiva)। ভগবানের দরজায় এসেছি, যারা পাপী-তাপী, তারা পাপের প্রায়শ্চিত্ত করুক। যারা পাপী নয়, তাদের যেন হয়রানি না হয়। আর অতিমারী থেকে সকলকে রক্ষা করুন বাবা মহাদেব।

সামনে পঞ্চায়েত নির্বাচন। দলের সর্বস্তরে প্রস্তুতি শুরু হয়ে গেছে এবং আমরা নিশ্চিত ৯৮ শতাংশ আসনে পঞ্চায়েতে তৃণমূল জয়লাভ করবে, শিবের পুজো দিতে এসে এটাই প্রার্থনা। পার্থ-অর্পিতা (Partha Arpita) প্রসঙ্গে তিনি বলেন, একটা অভিযোগ উঠেছে এবং তাঁকে সমস্ত দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে দল। পাশে কেউ নেই, পার্থর এই আক্ষেপ প্রসঙ্গে মদন মিত্র বলেন, জীবনের কিছুটা সময় একা চলতে হয়, জীবনে একা চলতে শেখা একটা আর্ট। তবে এই ঘটনার সত্যের শেষ এমন জায়গায় পৌঁছে যাবে, ভারতবাসী অবাক হয়ে যাবে, কেয়া হুয়া, ক্যায়সে হুয়া, কব হুয়া, কিউ হুয়া এ সোচ..। তবে পার্থ বারবার বলছে, একটি ষড়যন্ত্র আছে, যেটা মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া ফেলছে। কী ষড়যন্ত্র আছে, সেটা বলে দিক।

ইডি-সিবিআই এর পর কী? মদন মিত্রের জবাব, এরপর ডিআরআই আছে, তারপর র আছে, তারপর এনএইএ আছে, তারপর আমেরিকা থেকে পেন্টাগন আসতে পারে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন