ব্রেকিং নিউজ
Abhishek-banerjee-held-important-meeting-over-tmcs-21-july-preparation-in-kolkata
TMC: একুশে জুলাইয়ের নামে চাঁদা তুললেই বহিষ্কার! প্রস্তুতি বৈঠকে হুঁশিয়ারি অভিষেকের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-17 19:02:19


২১ জুলাই উপলক্ষে বড়সড় জমায়েতের লক্ষে এখন থেকেই প্রস্তুতি শুরু তৃণমূলের। এবার ২১ জুলাই আয়োজনের মূল দায়িত্বে দলীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গ থেকে কর্মী-সমর্থক বেশি সংখ্যায় আনতেই তৃণমূল ভবন থেকে নির্দেশ গিয়েছে। উত্তরের কর্মী-সমর্থকদের জমায়েত ২১ জুলাইয়ে বাড়াতে প্রস্তুতিসভাও হবে উত্তরবঙ্গে। এমনটাই এদিন বৈঠকে সিদ্ধান্ত হয়েছে।

নতুন তৃণমূল ভবনে হওয়া এদিনের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, আগামিকাল থেকেই জেলায়-জেলায় পোস্টার, ব্যানার, দেওয়াল লেখার কাজ শুরু করতে হবে। মূলত আগামি পঞ্চায়েত এবং চব্বিশের সাধারণ ভোটের লক্ষে উত্তরবঙ্গের উপর বেশি জোর দিচ্ছে রাজ্যের শাসক দল। জানা গিয়েছে, অন্য রাজ্য থেকেও প্রতিনধি আসতে পারে ২১ জুলাইয়ের অনুষ্ঠানে। এদিন তৃণমূলের সাংবাদিক বৈঠকে দাবি করা হয়েছে, সারাদেশ তাকিয়ে আমাদের এই ২১ জুলাইয়ের সমাবেশের দিকে। বৈঠকে সিদ্ধান্ত হয়েছে একুশে জুলাইয়ের নামে কোনও চাঁদা তোলা যাবে না। ধরা পড়লেই দল থেকে বহিষ্কার। পাশাপাশি সব শাখা কমিটিকে একসঙ্গে বৈঠক ডাকতে হবে। চলতেও হবে একসঙ্গে। এমনটাই ঘাসফুল সূত্রে খবর।

তবে শুধু উত্তরবঙ্গ নয়, জঙ্গলমহলের জেলাগুলো থেকেও বেশি লোক আনার উপর গুরুত্ব দেওয়া হচ্ছে। এর আগে হলদিয়ায় গিয়েও তোলাবাজির বিরুদ্ধে সরব হয়েছিলেন অভিষেক। এবার ২১-এর প্রস্তুতি সভায় অভিষেক তোলাবাজি-চাঁদা নিয়ে একই কথা বলেছেন। এদিকে, কলকাতায় দুটি ক্যাম্প হচ্ছে ২১শে জুলাইকে সামনে রেখে। একটি সল্টলেক যুবভারতী ক্রীড়াঙ্গনে, অন্যটি গীতাঞ্জলি স্টেডিয়ামে। 

যুবভারতীর দায়িত্বে থাকবেন কৃষ্ণা চক্রবর্তী এবং সুজিত বোস। গীতাঞ্জলি স্টেডিয়ামের দায়িত্বে স্বরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন