ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Abhishek-and-Dipsitas-recent-reactions-became-viral-know-how-
Viral: ভাইরাল হলো অভিষেক-দীপ্সিতার বক্তব্য, কেন জানুন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-03 14:10:22


প্রসূন গুপ্ত: কখন যে কে সোশ্যাল নেটওয়ার্কে খবর হন আগে থেকে কেউ বলতে পারে কি? তবে নেতা থেকে অভিনেতারা যখন বিতর্কিত কিছু বলে ফেলেন তখন তার কথার টুকরো এডিট করে ছড়িয়ে যায় সোশ্যাল মাধ্যমে। এ বিষয়ে পারদর্শী এ রাজ্যে মদন মিত্র থেকে শ্রীলেখা মিত্র। এঁরা নিজেরাই ট্রোল বা ভাইরাল হতে পছন্দ করেন। ইদানিং এই জগতে নাম করছেন রুদ্রনীল ঘোষ। অন্যদিকে বিতর্কিত মন্তব্য করে ভেসে থাকতে চান এক সময়ে বিজেপির সভাপতি ও প্রাক্তন ত্রিপুরার রাজ্যপাল তথাগত রায়। এবং ইদানিংকালে তাঁর ভাই সৌগত রায়ও সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন। সৌগতবাবু তো গতকাল এক সভায় সিএন চ্যানেলকে বন্ধ করার হুমকিও দেন।

উল্লেখিত এঁরা সকলেই ইচ্ছাকৃত ভাবে আলোচিত বা সমালোচিত হতে চান। রেজিস্টার্ড  মিডিয়া এঁদের হয়তো খুব একটা পাত্তা দেয় না তাই মুঠো ফোনেই এঁদের চলা ফেরা।

শুক্রবার তেমনটি না হলেও মিডিয়া এবং সোশ্যাল নেটে ভাইরাল হলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আসলে ইডি দফতর থেকে বেরিয়ে তাঁর জোরালো বক্তব্য ছড়িয়ে গেল ফেসবুকে। তিনি ৭ ঘন্টা ওই দফতরে ইডির অফিসারদের কথার মুখোমুখি হয়ে বেরিয়ে দাপটে মিডিয়ার সামনে তুলোধোনা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরকে। জানালেন তিনি কেন্দ্রীয় এজেন্সিকে সহযোগিতা করছেন কিন্তু ওই এজেন্সি অন্য কাউকে ডাকছে না কেন? ইঙ্গিতটি অবশ্যই শুভেন্দু।

রাতের মধ্যে ছড়িয়ে যায় ফেসবুকে এই চোখা মন্তব্যগুলি। অন্যদিকে শুক্রবার সিপিএমের নানা শাখার আন্দোলন ছিল ধর্মতলায়। বর্ধমানের পর কলকাতা, এখানে এসএফআইয়ের নেত্রী দিপ্সিতা ধর সরাসরি সমালোচনা করেন তৃণমূল এবং বিজেপির। তিনি মিডিয়ার সামনে জানান অদূর ভবিষ্যতে তিনি বা তাঁরা নবান্নের ১৪ তলায় যাবেনই। সঙ্গে সঙ্গে ভাইরাল এবং ট্রোলড। রাতারাতি দিপ্সিতা লাইম লাইটে চলে এলেন। অন্যদিকে চ্যানেল তুলে দেওয়ার সৌগত হুমকিও ছড়িয়ে গিয়েছে সোশ্যাল নেটে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন